boat

Accident: মাঝগঙ্গায় নৌকাডুবি! কুলতলিতে মৃত দুই, নিখোঁজ আরও দুই

চুপি পাখিরালয় দেখে ফেরার পথে নৌকাডুবিতে মৃত্যু হয়েছে কৃষ্ণনগরের দুই যুবকের। আরও দুই যুবকের খোঁজ শুরু হয়েছে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২২ ১০:০৬
কুলতলিতে নৌকাডুবি।

কুলতলিতে নৌকাডুবি। প্রতীকী চিত্র।

নৌকাডুবিতে মৃত্যু হল দুই যুবকের। নিখোঁজ আরও দুই যুবক। শনিবার সন্ধ্যায় চুপি পাখিরালয় দেখে ফিরছিলেন কয়েক জন। পূর্ব বর্ধমানের কাষ্ঠশালী ঘাট হয়ে কুলতলি ঘাট পারাপারের সময় হঠাৎ নৌকা ডুবে যায়। মৃতদের নাম তনয় মাঝি এবং তন্ময় শীল শর্মা। নিখোঁজ সৌরভ ভট্টাচার্য এবং সৈকত চট্টোপাধ্যায় নামে দুই যুবক। এঁদের প্রত্যেকের বাড়িই নদিয়ার কৃষ্ণনগরে।

শনিবার সন্ধ্যা ৫টা ৪০ মিনিট নাগাদ কুলতলী ঘাটে এই নৌকাডুবির ঘটনা ঘটে। সুমন শেখ নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘‘আমরা গঙ্গার পাড়ে বসে ছিলাম। হঠাৎ দেখি মাঝগঙ্গায় নৌকাটা দুলতে শুরু করল। কয়েক মুহূর্তের মধ্যেই চিৎকার শুনতে পাই। স্থানীয়রা জলে নেমে উদ্ধারের কাজ শুরু করেন।’’ স্থানীয়দের তৎপরতায় নৌকার মাঝি-সহ দুই পর্যটককে উদ্ধার করা সম্ভব হয়। তাঁদের পূর্বস্থলী হাসপাতালে নিয়ে গেলে দু’জনকে মৃত বলে ঘোষণা করা হয়। ওই নৌকার মাঝির শারীরিক পরিস্থিতিও আশঙ্কাজনক বলে খবর। নৌকায় আরও দুই যাত্রী ছিলেন। শনিবার গভীর রাত পর্যন্ত নদীতে তল্লাশি চালিয়েও তাঁদের খোঁজ মেলেনি।

Advertisement

ঘটনাস্থলে যান পূর্বস্থলী উত্তরের বিধায়ক তপন চট্টোপাধ্যায়। শনিবার আলোর অভাবে উদ্ধারকাজ ব্যাহত হয়েছে। রবিবার সকাল থেকে আবার বিপর্যয় মোকাবিলা বাহিনীর কর্মীদের সাহায্য নিয়ে খোঁজ চলছে দুই যুবকের। যোগাযোগ করা হয়েছে মৃত এবং নিখোঁজদের পরিবারের সঙ্গে।

আরও পড়ুন
Advertisement