Accident

বাইক ও ট্রাক্টরের সংঘর্ষে মৃত দুই, আহত এক

শনিবার ওই দুর্ঘটনায় মৃত্যু হয় দুই বাইক আরোহীর। মৃত ব্যক্তির নাম দীপঙ্কর দাস এবং নুরসেলিম মণ্ডল। গুরুতর আহত হয়েছেন আরও এক বাইক আরোহী।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রানিতলা  শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ২৩:০৪

—প্রতীকী ছবি।

বাইক ও ট্রাক্টরের দুর্ঘটনা মুর্শিদাবাদের রানিতলায়। শনিবার ওই দুর্ঘটনায় মৃত্যু হয় দুই বাইক আরোহীর। মৃত ব্যক্তির নাম দীপঙ্কর দাস এবং নুরসেলিম মণ্ডল। গুরুতর আহত হয়েছেন আরও এক বাইক আরোহী। রানিতলার জল ট্যাংকি এলাকায় ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার দুপুরে রানিতলা জল ট্যাঙ্কি মোড় এলাকায় তিন জন আরোহী সমেত একটি বাইক যাচ্ছিল। সেই সময় উল্টো দিক থেকে একটি ট্র্যাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি বাইকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই ছিটকে পড়ে তিন জন বাইক আরোহী। দুর্ঘটনার জোরাল শব্দ শুনে আশপাশ থেকে স্থানীয়রা ছুটে আসেন। আহত তিন জনকে উদ্ধার করে লালবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় দীপঙ্কর ও নুরসেলিমের। অন্য এক বাইক আরোহীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

Advertisement

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় রানিতলা থানার পুলিশ। ঘাতক ট্র্যাক্টরটিকে আটক করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তিদের বাড়ি রানিতলা থানা এলাকার জীবনপুর গ্রামে।

আরও পড়ুন
Advertisement