Arrest

বাইকে করে হেরোইন পাচার! ফরাক্কায় পুলিশের জালে দুই

পাচারের যুক্ত থাকার অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে মুর্শিদাবাদের ফরাক্কা থানার পুলিশ। ধৃতদের শনিবার আদালতে পেশ করা হয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ফরাক্কা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২৩ ২৩:৩৯

—প্রতীকী ছবি।

রাতের অন্ধকারে বাইকে করে পাচার হচ্ছিল মাদক। তখনই পুলিশের জালে ধরা পড়ে গেলেন দুই হেরোইন পাচারকারী! তল্লাশি চালিয়ে তাঁদের কাছ থেকে উদ্ধার হল প্রায় ৩০৭ গ্রাম হেরোইন। পাচারের যুক্ত থাকার অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে মুর্শিদাবাদের ফরাক্কা থানার পুলিশ। ধৃতদের শনিবার আদালতে পেশ করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, শুক্রবার গভীর রাতে মুর্শিদাবাদের ফরাক্কার আকুরা সেতু সংলগ্ন এলাকা থেকে উদ্ধার হয় এই হেরোইন। গোপন সূত্রে খবর পেয়ে, শুক্রবার রাতে সেতুর কাছে ৩৪ নম্বর জাতীয় সড়ক থেকে ৩০৭ গ্রাম হিরোইন-সহ দুই জনকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের নাম সুভাষ মণ্ডল ও সঞ্জিত মণ্ডল। দু’জনেরই বাড়ি মালদহের বৈষ্ণবনগর থানার চড় সুজাপুর এলাকায়। তাঁদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, তাঁরা মালদহের এক কারবারির কাছ থেকে মাদক নিয়ে মুর্শিদাবাদের এক এক কারবারির কাছে পৌঁছে দেওয়ার পরিকল্পনা করছিলেন। ধৃতদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করে এই চক্রে আর কারা যুক্ত, জানার চেষ্টা করা হচ্ছে। ধৃত দু’জনকে ১০ দিনের পুলিশি হেফাজতের আবেদন চেয়ে জঙ্গিপুর আদালতে পাঠানো হয়েছে।

জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন, ‘‘ধৃতদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে চাই পুলিশ। গোটা চক্রকে বাগে আনতে চাইছে পুলিশ।’’

আরও পড়ুন
Advertisement