Krishnanagar

তৃণমূল পঞ্চায়েত সদস্য ছেলেদের বোমাবাজিতে ধৃত দুই অভিযুক্ত, উদ্ধার আরও পাঁচটি তাজা বোমা

পুলিশ সূত্রে খবর, শুক্রবার আনন্দবাস এলাকায় বোমাবাজির পর ২টি বোমা উদ্ধার করেছিল পুলিশ। শনিবার দুপুরে ওই এলাকা থেকে আরও ৫টি তাজা বোমা পাওয়া গিয়েছে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৯:১২
Representational picture of arrested person

ভালুকা পঞ্চায়েত এলাকায় যুযুধান দু’পক্ষের দু’জনকে গ্রেফতার করা হয়। প্রতীকী ছবি।

পারিবারিক জমি নিয়ে দু’ভাইয়ের মধ্যে বিবাদের জেরে বোমাবাজিতে জড়িত থাকার অভিযোগে দু’জনকে গ্রেফতার করল কোতোয়ালি থানার পুলিশ। তৃণমূলের পঞ্চায়েত সদস্য ওই দু’ভাইয়ের রেষারেষিতে শুক্রবার কৃষ্ণনগর ১ নম্বর ব্লকের আনন্দবাস এলাকায় বোমাবাজি হয় বলে অভিযোগ। তাতে আহত হয়েছিলেন ওই দুই সদস্যের বাবা মান্নান শেখ। শনিবার কৃষ্ণনগর আদালতে ধৃতদের হাজির করানো হলে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।

পুলিশ সূত্রে খবর, ভালুকা পঞ্চায়েত এলাকায় যুযুধান দু’পক্ষের দু’জনকে শুক্রবার রাতেই গ্রেফতার করা হয়। ধৃতেরা হলেন হবিজুল মণ্ডল এবং শান্ত মল্লিক। বোমাবাজির ঘটনায় এই দু’জন ছাড়া আর কারা জড়িত, তা খতিয়ে দেখছে কোতোয়ালি থানার পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার দুপুরে আনন্দবাস এলাকায় ব্যাপক বোমাবাজি হয়। এলাকার দুই পঞ্চায়েত সদস্য জিন্নাত শেখ এবং হাফিজুল শেখের মধ্যে পারিবারিক সংঘাতই তা রাজনৈতিক সংঘর্ষের মোড় নেয় বলে দাবি। উভয় পক্ষই একে অপরকে লক্ষ্য করে বোমা ছোড়ে। বোমার আঘাতে জিন্নাতদের বাবা মান্নান-সহ দু’জন জখম হন।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কোতোয়ালি থানার পুলিশ। দিনভর এলাকায় মোতায়ন করে রাখা হয় পুলিশবাহিনী। বোমাবাজির ঘটনার পর থেকেই এলাকা থমথমে রয়েছে।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার আনন্দবাস এলাকায় বোমাবাজির পর ২টি বোমা উদ্ধার করেছিল পুলিশ। শনিবার দুপুরে ওই এলাকা থেকে আরও ৫টি তাজা বোমা পাওয়া গিয়েছে। ফলে সব মিলিয়ে মোট ৭টি বোমা উদ্ধার হল। কোতয়ালি থানার এক আধিকারিক বলেন, ‘‘বোমাবাজির ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। সংশ্লিষ্ট এলাকা থেকে উদ্ধার করা হয়েছে মোট ৭টি বোমা।’’

আরও পড়ুন
Advertisement