Road Accident

রাস্তা ছাড়িয়ে বাড়ির দিকে উঠে এল গাড়ি, ফরাক্কায় ১১ মাসের শিশু পিষে গেল চাকার তলায়!

শিশুটিকে ওই গাড়ির তলা থেকে উদ্ধার করে ফরাক্কার বেনিয়াগ্রাম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এর পর চরম উত্তেজনা ছড়ায় এলাকায়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
ফরাক্কা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ১৩:৫৩
গাড়ির চাকায় পিষে গেল শিশু।

গাড়ির চাকায় পিষে গেল শিশু। —প্রতীকী চিত্র।

বাড়ির বাইরে খেলছিল দুধের শিশু। হঠাৎ রাস্তা পেরিয়ে বাড়ির দিকে উঠে এল একটি চারচাকা গাড়ি। আর তার চাকায় পিষে মৃত্যু হল ১১ মাসের শিশুর। শনিবার সকালে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের ফরাক্কার আন্দুয়া গ্রামে। স্থানীয় সূত্রে খবর, মৃত শিশুটির নাম আনাস শেখ। ঘটনায় তীব্র উত্তেজনা চড়াল এলাকায়। অভিযোগ, গাড়ি চালকের অন্যমনস্কতায় এমন দুর্ঘটনা হয়েছে। উত্তেজনা প্রশমনে ঘটনাস্থলে যায় পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শনিবার ফরাক্কা থানার আন্দুয়ায় শনিবার সকাল ৭টা নাগাদ একটি চার চাকা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে একটি বাড়িতে। বাড়ির সামনে খেলছিল একটি শিশু। গাড়ি চাপা পড়ে সেখানেই তার মৃত্যু হয়েছে। মৃতের পরিবার সূত্রে খবর, সকালে বাড়ির দরজার সামনে বসে ছিল ১১ মাসের ওই শিশু। সেই সময় একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা ছাড়িয়ে বাড়ির দিকে এগিয়ে আসে। তাঁদের অভিযোগ, গাড়িচালক ফোনে কথা বলতে বলতে গাড়ি চালাচ্ছিলেন। তাই নিয়ন্ত্রণ হারিয়ে এই ঘটনা ঘটিয়েছেন। ওই পরিবারের এক সদস্যের কথায়, ‘‘চালক গাড়ি চালানোর সময় ফোনে কথা বলছিলেন। তখনই গাড়ির ডান চাকা চেপে যায় ১১ মাসের শিশুটির উপর। গাড়ির নীচে পিষে যায় আমাদের আনাস।’’ তিনি ওই গাড়িচালকের শাস্তির দাবি করেছেন।

Advertisement

শিশুটিকে ওই গাড়ির তলা থেকে উদ্ধার করে ফরাক্কার বেনিয়াগ্রাম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এর পর এলাকায় চরম উত্তেজনা ছড়ায়। ইতিমধ্যে ওই গাড়িটিকে আটক করেছে পুলিশ। তবে চালক পলাতক বলে পুলিশ সূত্রে খবর। তাঁর খোঁজ চলছে।

আরও পড়ুন
Advertisement