Car Accident in Jhargram

লরিতে ধাক্কা মেরে দুমড়ে গেল গাড়ি, কলকাতা থেকে ছত্তীসগঢ় ফেরার পথে মৃত দুই, গুরুতর জখম দু’জন

সোমবার ঝাড়গ্রাম থানার নেতুরায় গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন এক মহিলা এবং তাঁর গাড়িচালক। গুরুতর আহত হন মৃতার স্বামী এবং নাবালক কন্যা। কলকাতা থেকে ছত্তীসগঢ়ের দিকে যাচ্ছিল ওই গাড়িটি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ঝাড়গ্রাম শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ২১:৫২
car accident

দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া গাড়ি। —নিজস্ব চিত্র।

কলকাতা থেকে ছত্তীসগঢ়ের দিকে যাওয়ার পথে দুর্ঘটনায় প্রান হারালেন এক মহিলা এবং তাঁর গাড়িচালক। গুরুতর জখম হয়েছেন মহিলার আট বছরের কন্যা এবং স্বামী। সোমবার ঝাড়গ্রাম থানার নেতুরার ঘটনা।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, সোমবার সন্ধ্যায় কলকাতা থেকে একটি পরিবার গাড়িতে ছত্তীসগঢ়ের দিকে যাচ্ছিল। ঝাড়গ্রামের নেতুরার কাছে একটি পণ্যবাহী লরি আচমকা ব্রেক কষে দাঁড়িয়ে পড়ে। ওই লরির পিছনে ছিল একটি ছোট গাড়ি। সেটি লরিটির পিছনে সজোরে ধাক্কা মেরে দুমড়ে মুচড়ে যায়। ওই গাড়িটিতে ছিলেন চালক-সহ মোট চার জন। পুলিশ সূত্রে খবর, অকুস্থলেই মৃত্যু হয় গাড়িচালকের। গুরুতর জখম হন এক মহিলা, তাঁর স্বামী এবং কন্যা। তাঁদের উদ্ধার করে ঝাড়গ্রাম জেলা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা মহিলাকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত এবং আহতদের পরিচয় জানতে পেরেছে পুলিশ। নিহত গাড়িচালকের নাম বিনয় যাদব। এ ছাড়া হাসপাতালে নিয়ে যাওয়ার কিছু পরেই মারা যান মৌমিতা গুহ নামে ৩৬ বছরের এক মহিলা। গুরুতর জখম হন তাঁর মেয়ে এবং স্বামী জয়দেব গুহ। ওই পরিবারের বাড়ি ছত্তীসগঢ়ের ভিলাই গ্রামে। কলকাতা থেকে তাঁরা বাড়ি ফিরছিলেন। কিন্তু ঝাড়গ্রাম থানার কাছে এই দুর্ঘটনা হয়।

ঝাড়গ্রাম থানার পুলিশ গিয়ে ভাঙাচোরা গাড়িটিকে সরিয়েছে। এ প্রসঙ্গে ঝাড়গ্রামের অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সরকার বলেন, ‘‘ওই দুর্ঘটনায় গাড়িচালক এবং এক মহিলা মারা গিয়েছেন। দু’জন আহত হয়েছেন। হাসপাতালে তাঁদের চিকিৎসা চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement