Post poll violence

ভোট পরবর্তী সন্ত্রাস! মেদিনীপুরে পথ অবরোধ বিজেপির

শুক্রবার দুপুরে শহরের কালেক্টর মোড় থেকে কেরানিতলায় রাস্তায় অবরোধ করে তারা। পুলিশ গিয়ে সেই অবরোধ তুলে দেয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ০৭ জুন ২০২৪ ২২:৫২

—নিজস্ব চিত্র।

‘ভোট পরবর্তী সন্ত্রাসের’ অভিযোগ তুলে মেদিনীপুরে পথ অবরোধ করল বিজেপি। শুক্রবার দুপুরে শহরের কালেক্টর মোড় থেকে কেরানিতলায় রাস্তায় অবরোধ করে তারা। পুলিশ গিয়ে সেই অবরোধ তুলে দেয়। জেলা সাধারণ সম্পাদক শুভজিৎ রায়-সহ দু’জনকে আটক করে কোতোয়ালি থানার পুলিশ।

Advertisement

পুলিশ তাঁকে গাড়িতে তোলার সময় শুভজিৎ দাবি করেছেন, বৃহস্পতিবার রাতে তাঁর বাড়িতে হামলা করেছেন তৃণমূলের লোকেরা। জেলার বিভিন্ন এলাকায় সন্ত্রাস চালাচ্ছে শাসকদল আশ্রিত দুষ্কৃতীরা। বিজেপি নেতা-কর্মীরা আক্রান্ত হচ্ছেন।‌ অথচ পুলিশ পদক্ষেপ করছে না। তৃণমূল অবশ্য হামলার অভিযোগ অস্বীকার করেছে। বিজেপির অভিযোগ, বৃহস্পতিবার তৃণমূলের মিছিল থেকে শুভজিতের বাড়ি লক্ষ্য করে বোমা মারা হয়। মেদিনীপুর শহরের বার্জটাউন এলাকায় ওই ঘটনার অভিযোগে শুক্রবার দুপুরে মেদিনীপুরের কেরানিতলা থেকে কালেক্টরেট মোড় যাওয়ার রাস্তায় পথ অবরোধ করে বিক্ষোভ দেখান বিজেপির নেতা-কর্মীরা। অভিযোগ, সেই সময় পুলিশ এসে জোর করে তাঁদের অবরোধ তুলে দেয়।

বিজেপির অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তৃণমূলের শহর সভাপতি বিশ্বনাথ পাণ্ডব বলেন, ‘‘মেদিনীপুর শহর শান্তির শহর। এখানে এমন ধরনের কোনও ঘটনা ঘটেনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement