Lightening

আবার বজ্রাঘাতে মৃত্যু! কেশপুর এবং চন্দ্রকোনায় প্রাণ গেল দুই মহিলা-সহ তিন জনের, আহত দুই

পশ্চিম মেদিনীপুরে আবার বাজ পড়ে মৃত্যুর ঘটনা। এ বার চন্দ্রকোনা এবং কেশপুর থানা এলাকায় বজ্রাঘাতে প্রাণ হারালেন মোট তিন জন। তাঁদের মধ্যে দু’জন মহিলা এবং এক জন পুরুষ।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কেশপুর ও চন্দ্রকোনা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ১৫:২৪
3 died due to lightening in Keshpur and Chandrokana

—প্রতীকী চিত্র।

আবার পশ্চিম মেদিনীপুর জেলায় বাজ পড়ে মৃত্যুর ঘটনা। একই দিনে কেশপুর এবং চন্দ্রকোনা থানা এলাকায় বজ্রাঘাতে মৃত্যু হল মোট তিন জনের। নিহতদের মধ্যে দু’জন মহিলা। এছাড়াও দু’জন আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার কেশপুর থানার ভোলসরাপতা গ্রামে চাষের জমিতে কাজ করছিলেন মমতা দোলই, খোকন দোলই-সহ বেশ কয়েক জন। আচমকা বাজ পড়ে মমতা এবং খোকনের মৃত্যু হয় ঘটনাস্থলে। আহত আর এক মহিলা-সহ দু’জনকে ভর্তি করানো হয়েছে মেদিনীপুর মেডিক্যাল কলেজে। সেখানেই চিকিৎসা চলছে তাঁদের। পুলিশ দুটি দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

Advertisement

অন্য দিকে, চন্দ্রকোনা থানার বান্দিপুর গ্রামে গরু চরাতে গিয়ে বাজ পড়ে মৃত্যু হয়েছে এক মহিলার। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম তুলসী সী (৫০)। শুক্রবার সকাল থেকেই বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি শুরু হয়। সেই সময় মাঠে গরু চরাতে গিয়ে বজ্রাঘাতে তুলসী নামে ওই মহিলা আহত হন। স্থানীয়েরা তাঁকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান। সেখান থেকে চন্দ্রকোনা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করে। তুলসীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঘাটাল মহকুমা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement