Murshidabad Girl Death

দিনের পর দিন ধর্ষণ! মুর্শিদাবাদে অ্যাসিড খেয়ে আত্মহত্যা নাবালিকার! গ্রেফতার নিকটাত্মীয়

শনিবার রাতে পড়শি জেলা মালদহ থেকে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে মুর্শিদাবাদ জেলা পুলিশ। ধৃতকে রবিবার আদালতে হাজির করানো হলে ১৯ অগস্ট পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কান্দি শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৪ ১৪:০৫

—প্রতীকী চিত্র।

নবম শ্রেণির পড়ুয়া এক নাবালিকাকে দিনের পর দিন ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার তার নিকটাত্মীয় এক যুবক। শনিবার রাতে পড়শি জেলা মালদহ থেকে ওই যুবককে গ্রেফতার করে মুর্শিদাবাদ জেলা পুলিশ। ধৃতকে রবিবার আদালতে হাজির করানো হলে ১৯ অগস্ট পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

Advertisement

জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৪ অগস্ট অ্যাসিড খায় ওই নাবালিকা। পরের দিন মালদহ মেডিক্যাল কলেজে তাঁর মৃত্যু হয়। এর পর ১৭ অগস্ট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নাবালিকার বাবা। তার ভিত্তিতেই ধর্ষণ, আত্মহত্যায় প্ররোচনা দেওয়া ও পকসো আইনে মামলা হয়। এর পরেই মালদহে অভিযান চালিয়ে মুর্শিদাবাদ জেলা পুলিশের একটি দল অভিযুক্ত যুবককে গ্রেফতার করে।

মুর্শিদাবাদ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মাজিদ ইকবাল খান বলেন, ‘‘ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। ধৃতকে জেরা করা হচ্ছে। সব দিক খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement