Three Bodies Recovered

বরাহনগরের বাড়িতে বাবা, ছেলে, নাতির পচন ধরা দেহ! শরীরে ক্ষতচিহ্ন, কী ভাবে মৃত্যু, ধন্দে পুলিশ

কী ভাবে একই পরিবারের তিন জনের মৃত্যু, তা এখনও স্পষ্ট নয়। দেহে রয়েছে একাধিক ক্ষত। তিন জনের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট এলে বোঝা যাবে মৃত্যুর কারণ।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৪ ১৫:২৪
image of body

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

বরাহনগরের বাড়ি থেকে একই পরিবারের তিন জনের দেহ উদ্ধার। তাঁরা সম্পর্কে বাবা, ছেলে, নাতি। দেহগুলিতে পচন ধরেছে। রয়েছে একাধিক ক্ষত। কী ভাবে তিন জনের মৃত্যু, তা এখনও স্পষ্ট নয়। দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট এলে বোঝা যাবে মৃত্যুর কারণ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম শঙ্কর হালদার, অভিজিৎ হালদার, বর্ণ হালদার। রবিবার সকালে বরাহনগরের ওই বাড়ি থেকে পচা গন্ধ পান প্রতিবেশীরা। তার পরেই থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে দরজা খুলে তিন জনের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখে। দরজা ভিতর থেকে বন্ধ ছিল। বাইরে থেকে কারও সেখানে প্রবেশের সম্ভাবনা কম বলেই মনে করছে পুলিশ। দেহগুলিতে পচন ধরেছে। তা থেকে পুলিশ মনে করছে, বেশ কয়েক দিন আগেই মৃত্যু হয়েছে তিন জনের।

শঙ্করের মেয়ে তাপসী অধিকারী জানিয়েছেন, তাঁর ভাই অভিজিতের মানসিক সমস্যা রয়েছে। অভিজিতের স্ত্রী তাঁকে ছেড়ে চলে গিয়েছিলেন। তিনি মনে করতেন, স্ত্রী আবার ফিরে আসবে। ছেলেও একই কথা মনে করতেন। তাপসী জানিয়েছেন, ৯ এপ্রিল, গত মঙ্গলবার তাঁর বাবা এবং ভাইয়ের সঙ্গে শেষ বার কথা হয়েছিল। গত রবিবার বাবার বরাহনগরের বাড়িতে এসেছিলেন তিনি। তাপসী পুলিশকে জানিয়েছেন, তিন জনের মধ্যে কোনও সমস্যা রয়েছে বলে সে দিন মনে হয়নি তাঁর।

আরও পড়ুন
Advertisement