Arrest

সাধুর বেশে পালানোর চেষ্টা বানচাল, গ্রেফতার অভিযুক্ত

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কয়েক বছর আগে শিলিগুড়ির বাসিন্দা এক তরুণীর সঙ্গে বিয়ে হয় ভিকির। প্রথম দিকে তাঁদের মধ্যে সম্পর্ক ভাল থাকলেও পরবর্তী কালে তাতে চিড় ধরে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৪ ০৮:৩৫

—প্রতীকী চিত্র।

আদালতের নির্দেশ অমান্য করে প্রায় এক বছর ধরে বিভিন্ন জায়গায় গা-ঢাকা দিয়ে থাকছিল সে। উদ্দেশ্য ছিল, সাধুর বেশে পুলিশের চোখে ধুলো দিয়ে পালানোর। কিন্তু সফল হল না সেই পরিকল্পনা। নবরাত্রিতে বাড়িতে এসে হরিদেবপুর থানার পুলিশের হাতে ধরা পড়ে গেল ভিকি জয়সওয়াল নামে ওই ব্যক্তি। শনিবার সকালে হরিদেবপুরের কালীতলা বাসস্ট্যান্ডের কাছে প্রাসাদোপম বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। ধৃতকে আজ, রবিবার আদালতে তোলা হতে পারে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কয়েক বছর আগে শিলিগুড়ির বাসিন্দা এক তরুণীর সঙ্গে বিয়ে হয় ভিকির। প্রথম দিকে তাঁদের মধ্যে সম্পর্ক ভাল থাকলেও পরবর্তী কালে তাতে চিড় ধরে। ভিকির স্ত্রী শিলিগুড়ি আদালতে স্বামীর বিরুদ্ধে খোরপোশের মামলা দায়ের করেন। অভিযোগ, সেই মামলা চলাকালীন নিরুদ্দেশ হয়ে যায় ভিকি। পরে সংশ্লিষ্ট মামলাটি পৌঁছয় কলকাতা হাই কোর্টের জলপাইগুড়ি সার্কিট বেঞ্চে। সেখানকার শুনানিতে গত বছরের নভেম্বর মাসে ভিকিকে গ্রেফতারের নির্দেশ দেয় আদালত।

পুলিশ জানিয়েছে, গত এক বছর ধরে অভিযুক্ত অসম থেকে শুরু করে উত্তরবঙ্গের বিভিন্ন জায়গায় লুকিয়ে থাকছিল। শুক্রবার পুলিশ খবর পায়, হরিদেবপুরের কালীতলার বাড়িতে নবরাত্রি উপলক্ষে এসেছে ভিকি। এর পরেই সে দিন থেকে বাড়ির বাইরে অপেক্ষায় ছিলেন পুলিশকর্মীরা। শনিবার সাধুর বেশে গাড়িতে উঠে পালানোর মুখে ভিকিকে হাতেনাতে ধরা হয়।

আরও পড়ুন
Advertisement