Accident in Baghajatin Flyover

বাঘাযতীন উড়ালপুলে গভীর রাতে দুর্ঘটনা, হেলমেট পরেও মৃত্যু হল তরুণের

ঘটনাস্থলে গিয়ে দেখা গিয়েছে, দুর্ঘটনা স্থলে গাড়ি পিছলে যাওয়ার দাগ রয়েছে। বাইকের সামনের দিকের অংশও ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রাথমিক তদন্তে অনুমান, প্রচণ্ড গতিতে বাইক চালাতে চালাতে আচমকাই ব্রেক কষেন চালক।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৪ ১৩:২৭

—প্রতীকী চিত্র।

নিয়ম না মানা বেপরোয়া বাইকচালকের মৃত্যু হল কলকাতার বুকে। মঙ্গলবার গভীর রাতে বাঘাযতীন উড়ালপুলের উপর দুর্ঘটনাগ্রস্ত হয় বাইকটি। নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে ডিভাইডারে। ছিটকে পড়েন বাইকচালক। তাঁর মাথায় এবং শরীরের অন্যান্য অংশে গুরুতর আঘাত লাগে। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কিছু ক্ষণের মধ্যেই মৃত্যু হয় তাঁর।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম সমীর গায়েন। বয়স ২০। তাঁর বাড়ি কলকাতার পঞ্চসায়র এলাকায়। মঙ্গলবার রাত ১টা নাগাদ তিনি আরও এক আরোহীকে নিয়ে বাইক চালাচ্ছিলেন। বাঘাযতীন উড়ালপুল ধরে বেশ দ্রুতগতিতেই চলছিল সেই বাইক। কিছুটা এগনোর পরেই আচমকা নিয়ন্ত্রণ হারান বাইকচালক। তারপরেই ঘটে দুর্ঘটনা।

ঘটনাস্থলে গিয়ে দেখা গিয়েছে, দুর্ঘটনা স্থলে গাড়ি পিছলে যাওয়ার দাগ রয়েছে। বাইকের সামনের দিকের অংশও ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রাথমিক তদন্তে অনুমান, প্রচণ্ড গতিতে বাইক চালাতে চালাতে আচমকাই ব্রেক কষেন চালক। তাতে হওয়া ঝাঁকুনিতে তাঁর পিছনে বসা আরোহী বাইক থেকে পড়ে যান। চালক শুদ্ধ বাইক বেশ কিছুটা পিছলে গিয়ে সজোরে ধাক্কা মারে উড়ালপুলের ডিভাইডার এবং তদসংলগ্ন রেলিংয়ে। ধাক্কা লেগে ছিটকে মাটিতে পরেন চালক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চালকের মাথায় হেলমেট ছিল। কিন্তু তার পরেও ধাক্কার প্রাবল্যে মাথায় আঘাক লাগে তাঁর। রাতেই তাঁকে নিয়ে যাওয়া হয় বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে। কিন্তু তারপরেও বাঁচানো যায়নি।

পুলিশ সূত্রে খবর, হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই রাত ১টা ৫১ মিনিটে ওই তরুণের মৃত্যু হয়। ঘটনাটির তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement