Death

মহেশতলায় যুবকের মৃত্যুতে ঘনীভূত রহস্য, পরিচিতদের জিজ্ঞাসাবাদ

রবিবার রাত সাড়ে ৮টা নাগাদ আবাসনের পাঁচতলা থেকে নীচে পড়ে গিয়েছিলেন আসিফ। স্থানীয় বাসিন্দাদের সাহায্যে পুলিশ গুরুতর জখম ওই যুবককে বেহালার বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ০৬:৩৭

—প্রতীকী ছবি।

রবিবার রাতে মহেশতলা থানা এলাকার বাটা মোড়ে একটি বহুতল আবাসন থেকে নীচে পড়ে এক যুবকের মৃত্যুর ঘটনায় সোমবার রাত পর্যন্ত ধোঁয়াশায় পুলিশ। তদন্তকারীদের দাবি, ওই যুবকের পিঠে একটি ব্যাগ ছিল। সেই ব্যাগে থাকা বিভিন্ন নথি খতিয়ে দেখে জানা গিয়েছে, মৃতের নাম আসিফ ইকবাল (২২)। তাঁর বাড়ি দক্ষিণ ২৪ পরগনার উস্তি থানার শিরাকোল এলাকায়। কী ভাবে ওই যুবক উপর থেকে পড়ে গেলেন, সেটাই এখন ভাবাচ্ছে পুলিশকে।

Advertisement

রবিবার রাত সাড়ে ৮টা নাগাদ আবাসনের পাঁচতলা থেকে নীচে পড়ে গিয়েছিলেন আসিফ। স্থানীয় বাসিন্দাদের সাহায্যে পুলিশ গুরুতর জখম ওই যুবককে বেহালার বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।
ডায়মন্ড হারবার পুলিশ জেলা সূত্রের খবর, আসিফের কয়েক জন পরিচিত ওই বহুতল আবাসনে থাকেন। মাঝেমধ্যেই আসিফ তাঁদের কাছে আসতেন। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশের দাবি, রবিবার দুপুরের পরে আসিফকে ওই আবাসনে ঢুকতে দেখা যায়।

ঘটনার পরে রবিবার গভীর রাত পর্যন্ত আসিফের পরিচিত ও বন্ধুদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তদন্তকারীদের দাবি, জিজ্ঞাসাবাদে আসিফের পরিচিতেরা জানিয়েছেন, তাঁরা রথের মেলায় গিয়েছিলেন। তখন আসিফ ঘরে একাই ছিলেন। আসিফের পরিচিতদের ফের জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা। তাঁদের মতে, আসিফের পরিচিতদের বয়ানে অসঙ্গতি রয়েছে। সেই কারণেই আরও জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।
এক তদন্তকারী আধিকারিক জানান, আসিফের মা কলকাতার রাজাবাগান থানা এলাকার বাসিন্দা। তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়েছে। পাশাপাশি, শিরাকোলের বাড়িতেও আসিফের আত্মীয়দের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তদন্তে পুলিশ জেনেছে, আসিফ মেডিক্যালের প্রবেশিকা পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন। তাঁর ব্যাগ থেকে এই সংক্রান্ত কিছু নথি উদ্ধার হয়েছে। মৃতদেহটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। আসিফের আত্মীয়-পরিজন ও বন্ধুদের জিজ্ঞাসাবাদ করে মৃত্যুর কারণ জানার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

আরও পড়ুন
Advertisement