Fire in Kolkata

নিজ়াম প্যালেসের একটি বিল্ডিংয়ে আগুন, কিছু ক্ষণের চেষ্টায় নিয়ন্ত্রণে! সন্দীপ ঘোষ রয়েছেন ওই কমপ্লেক্সেই

জানা গিয়েছে, মঙ্গলবার সকালে নিজ়াম প্যালেসের মধ্যে একটি বহুতলের ছ’তলায় আগুন লাগার ঘটনা ঘটে। নজরে আসতেই খবর দেওয়া হয় দমকলে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪ ১১:০১
Fire breaks out at Nizam Palace in Kolkata

নিজ়াম প্যালেসের সিবিআই দফতরেই রয়েছেন সন্দীপ ঘোষ। — ফাইল চিত্র।

নিজ়াম প্যালেসের একটি বিল্ডিংয়ের ছ’তলায় আগুন। সেই আগুন ছড়িয়ে পড়ার আগেই ব্যবস্থা নেন স্থানীয়েরা। তাঁদের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আসে। ঘটনাচক্রে, এই নিজ়াম প্যালেসেই রয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইয়ের অফিস। তবে যে বিল্ডিংয়ে আগুন লাগে, সেই বিল্ডিং থেকে সিবিআই দফতরের দূরত্ব অনেকটাই।

Advertisement

জানা গিয়েছে, মঙ্গলবার সকালে নিজ়াম প্যালেসের মধ্যে এক বহুতলের ছ’তলায় আগুন লাগার ঘটনা ঘটে। নজরে আসতেই খবর দেওয়া হয় দমকলে। খবর পাওয়া মাত্রই তিনটি ইঞ্জিন পৌঁছয়। তবে স্থানীয়েরাই আগুন নিয়ন্ত্রণে আনেন। কী কারণে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। যে বিল্ডিংয়ে আগুন লেগেছে, সেখানে কোয়ার্টার রয়েছে বলেই খবর।

উল্লেখ্য, এই নিজ়াম প্যালেসের মধ্যেই রয়েছে সিবিআই দফতর। আরজি করের আর্থিক অনিয়মের মামলায় মঙ্গলবারই গ্রেফতার করা হয়েছে সন্দীপ ঘোষকে। তিনি ছাড়াও এই মামলায় আরও তিন জনকে গ্রেফতার করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বর্তমানে তাঁরা সকলেই নিজ়াম প্যালেসের সিবিআই দফতরেই রয়েছেন। ফলে ওই কমপ্লেক্সে অগ্নিকাণ্ডের ঘটনা প্রকাশ্যে আসায় স্বভাবতই চাঞ্চল্য ছড়িয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement