Accident

গাঙ্গুলি বাগানে পথচারীকে নিয়ন্ত্রণ হারিয়ে চাপা দিল এসএসকেএমের চিকিৎসকের গাড়ি, আটক চালক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ রাজা সুবোধচন্দ্র মল্লিক রোড ধরে দক্ষিণ কলকাতা থেকে উত্তরের দিকে যাচ্ছিল চিকিৎসকের গাড়ি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ২৩:১৯

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

ভরসন্ধ্যায় দক্ষিণ কলকাতার গাঙ্গুলি বাগানে পথচারীকে পিষে দিল চিকিৎসকের গাড়ি। সঙ্গে সঙ্গে ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় চিকিৎসকের গাড়ির চালককে আটক করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে গাড়িটি।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ রাজা সুবোধচন্দ্র মল্লিক রোড ধরে দক্ষিণ কলকাতা থেকে উত্তরের দিকে যাচ্ছিল চিকিৎসকের গাড়ি। গাঙ্গুলি বাগান মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীকে চাপা দেয় গাড়িটি। সঙ্গে সঙ্গে ওই ব্যক্তিকে এমআর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। মৃতের পরিচয় এখনও জানা যায়নি।

পুলিশ জানিয়েছে, গাড়িটি এসএসকেএমের চিকিৎসক দীনেন্দ্রকুমার সাহার। তিনি ওই হাসপাতালের রেডিয়োলজি বিভাগের চিকিৎসক। অভিযোগ, দুর্ঘটনার সময় গাড়ি চালাচ্ছিলেন তাঁর চালক প্রসেনজিৎ পাত্র। তিনি গল্ফ গ্রিনের ঝিলমিল বস্তির বাসিন্দা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement