Violence in Kasba

রাজডাঙায় বোমাবাজি, গুলি চালানোর অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে, আহত এক মহিলা, তদন্তে পুলিশ

স্থানীয় সূত্রে খবর, রবিবার রাত পৌনে ১০টা নাগাদ কসবা রাজডাঙার ইন্দুপার্ক এলাকায় বোমাবাজির ঘটনা ঘটেছে। এলাকাবাসীদের অভিযোগ, আচমকাই কয়েক জন দুষ্কৃতী বোমা ছোড়ে। দু’-তিন রাউন্ড গুলিও ছোড়া হয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২৪ ১১:৩১
Allegations of bombing, firing in Rajdanga, five arrested

কসবা থানা। — ফাইল চিত্র।

ভোট মিটতেই অশান্তি দক্ষিণ কলকাতার কসবা এলাকায়। বোমাবাজি, গুলি চালানোর অভিযোগ উঠল রাজডাঙায়। এই ঘটনায় এক মহিলা আহত হয়েছেন বলে জানা গিয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, রবিবার রাত পৌনে ১০টা নাগাদ কসবা রাজডাঙার ইন্দুপার্ক এলাকায় বোমাবাজির ঘটনা ঘটেছে। এলাকাবাসীদের অভিযোগ, আচমকাই কয়েক জন দুষ্কৃতী বোমা ছোড়ে। দু’তিন রাউন্ড গুলিও ছোড়া হয়। বোমা-গুলির ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে। নিরাপত্তার অভাবে ভুগছেন স্থানীয়েরা। এই ঘটনায় রুমা সমাদ্দার নামে এক মহিলা আক্রান্ত হন। কসবার পি. মজুমদার রোড এলাকার এক ফ্ল্যাটে থাকতেন তিনি।

আহত মহিলাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। পরে কসবা থানায় অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন রুমা। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার সঙ্গে যুক্ত থাকার সন্দেহে পাঁচ জনকে গ্রেফতারও করা হয়েছে।

কেন বোমা-গুলির ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ। স্থানীয়দের সঙ্গে কথা বলছেন। তবে ধৃতদের পরিচয় এখনও প্রকাশ করা হয়নি। তাঁদের জিজ্ঞাসাবাদের প্রক্রিয়া চালাচ্ছে পুলিশ। এই ঘটনার সঙ্গে আর কেউ যুক্ত রয়েছেন কি না, তা-ও পুলিশ দেখছে। রাতের কলকাতায় এমন ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে।

আরও পড়ুন
Advertisement