arrest

পুড়ে মৃত্যু তরুণীর, গ্রেফতার সঙ্গী

পুলিশ জেনেছে, স্বপনের মা বজবজে থাকেন। নিউ আলিপুরের ঘর ছেড়ে তাঁদের মায়ের সঙ্গে গিয়ে থাকা উচিত বলে দাবি করছিলেন স্বপন। কিন্তু সেই প্রস্তাবে রাজি হননি মাম্পি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৪ ০৮:১৪

—প্রতীকী চিত্র।

নিউ আলিপুরের দুর্গাপুর কলোনির বাসিন্দা এক তরুণীর পুড়ে মৃত্যুর ঘটনায় তাঁর সঙ্গীকে গ্রেফতার করল পুলিশ। এই ঘটনায় মাম্পি বড়ুয়া নামে ওই তরুণীর বাবা নিউ
আলিপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ সূত্রের খবর, বিবাহ বিচ্ছেদের পরে স্বপন বড়ুয়া নামে এক যুবকের সঙ্গে ঘর ভাড়া নিয়ে থাকছিলেন মাম্পি। স্বপন কলকাতা পুরসভায় সাফাইকর্মীর কাজ করেন।

Advertisement

পুলিশ জেনেছে, স্বপনের মা বজবজে থাকেন। নিউ আলিপুরের ঘর ছেড়ে তাঁদের মায়ের সঙ্গে গিয়ে থাকা উচিত বলে দাবি করছিলেন স্বপন। কিন্তু সেই প্রস্তাবে রাজি হননি মাম্পি। এই নিয়েই মঙ্গলবার বিকেলে ওই দম্পতির মধ্যে বচসা বাধে। তার পরেই গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন ৩২ বছরের ওই তরুণী। মাম্পিকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে বুধবার বেলা সাড়ে ১১টা নাগাদ তিনি মারা যান। পুলিশের দাবি, মৃত্যুকালীন জবানবন্দিতে কাউকেই দায়ী করেননি ওই তরুণী। সেই বয়ানের ভিডিয়ো রেকর্ডিং করা রয়েছে। কিন্তু তরুণীর বাবা পুলিশে মেয়েকে খুনের অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতেই খুনের মামলা রুজু করে তদন্ত চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement