Arrest

নার্সকে ধর্ষণের অভিযোগে ধৃত যুবকের অপরাধ কবুল

পুলিশ সূত্রের খবর, পানিহাটি পুরসভার নাটাগড়ের বাসিন্দা স্পন্দনের বাড়ি সিল করে ঘিরে রাখা হয়েছে। পরীক্ষার জন্য রাজ্যের ফরেন্সিক পরীক্ষাগারে জানানো হয়েছে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৪ ০৮:২২

—প্রতীকী চিত্র।

সোদপুরে মায়ের শুশ্রূষার নাম করে এক নার্সকে ডেকে এনে তাঁকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছিল এক যুবক। পুলিশের দাবি, জিজ্ঞাসাবাদে সে অপরাধের কথা স্বীকার করেছে। ঘটনাটি ঘটেছিল বুধবার রাতে। স্থানীয়েরা বৃহস্পতিবার সকালে বিষয়টি জানতে পেরে স্পন্দন দাস নামে ওই যুবককে বেধড়ক মারধর করেন। পরে পুলিশ যুবককে গ্রেফতার এবং নার্সকে উদ্ধার করেছিল।

Advertisement

পুলিশ সূত্রের খবর, পানিহাটি পুরসভার নাটাগড়ের বাসিন্দা স্পন্দনের বাড়ি সিল করে ঘিরে রাখা হয়েছে। পরীক্ষার জন্য রাজ্যের ফরেন্সিক পরীক্ষাগারে জানানো হয়েছে। পুলিশ জানিয়েছে, আগামী দু’-এক দিনের মধ্যে ফরেন্সিক বিশেষজ্ঞেরা এসে নমুনা সংগ্রহ করবেন। সূত্রের খবর, প্রাথমিক জেরায় স্পন্দন স্বীকার করেছে পরিকল্পিত ভাবেই সে দক্ষিণ কলকাতার একটি আয়া ও নার্সিং সেন্টারে যোগাযোগ করে ওই নার্সকে বাড়িতে আসতে বলেছিল।

বুধবার ওই যুবকের মা বাড়িতে ছিলেন না। তিনি তদন্তকারীদের জানিয়েছেন, তাঁর বাড়িতে না থাকার সুযোগে ছেলে ওই কাণ্ড ঘটিয়েছে। শুক্রবার সকালে শারীরিক অসুস্থতা বোধ করায় স্পন্দনকে কামারহাটি সাগর দত্ত মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। তদন্তভার ঘোলা থানার থেকে ব্যারাকপুর মহিলা থানাকে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement