Arrest

নির্মীয়মাণ বহুতলে দেহ উদ্ধারে ধৃত এক অভিযুক্ত

পুলিশ জানায়, প্রায় এক মাস আগে একটি নির্মীয়মাণ বহুতল থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয়েছিল এক ব্যক্তির দেহ। সেই ঘটনায় শনিবার এক অভিযুক্তকে গ্রেফতার করেছে রাজাবাগান থানার পুলিশ।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ০৭:৫১
An image of arrest

—প্রতীকী চিত্র।

প্রায় এক মাস আগে একটি নির্মীয়মাণ বহুতল থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয়েছিল এক ব্যক্তির দেহ। সেই ঘটনায় শনিবার এক অভিযুক্তকে গ্রেফতার করেছে রাজাবাগান থানার পুলিশ। ধৃতের নাম মেহেতাব আলি মোল্লা ওরফে নাকবোরো। বাড়ি দক্ষিণ ২৪ পরগনার রবীন্দ্রনগরের পার্সিপাড়ায়। ধৃতকে আজ, রবিবার আলিপুর আদালতে তোলা হবে। পুলিশের দাবি, ওই খুনের ঘটনায় আরও কয়েক জন জড়িত রয়েছে। ধৃতকে জেরা করে বাকিদের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

পুলিশ জানায়, গত ১১ জুন সকালে রাজাবাগান থানা এলাকার এবিএম হাটের পাঁচতলার সিঁড়ি থেকে উদ্ধার হয় রবীন্দ্রনগরের মোবারক শেখ ওরফে কালোর দেহ। ওই ছ’তলা ভবনের প্রথম তিনটি তলায় দোকান থাকলেও বাকি অংশে নির্মাণকাজ চলছে। হাটের জন্য ব্যবসায়ীরা এসে সিঁড়িতে দেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ এসে দেহ উদ্ধার করে। ময়না তদন্তে জানা যায়, শ্বাসরোধের সঙ্গে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্নও রয়েছে দেহে। মাথার পিছনেও আঘাতের চিহ্ন মিলেছিল।

Advertisement

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানিয়েছে, বহুতলের এবং এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে সন্দেহজনক কয়েক জনকে শনাক্ত করা হয়। এক পুলিশ অফিসার জানান, সিসিটিভি ফুটেজ এবং বিভিন্ন সূত্র মারফত জানা যায়, খুনের পিছনে হাত রয়েছে মেহেতাবের। শনিবার তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক ভাবে পুলিশের দাবি, মোবারক এবং মেহেতাব, দু’জনের বিরুদ্ধেই একাধিক চুরির অভিযোগ রয়েছে। পুলিশের অনুমান, ভাগ-বাঁটোয়ারা নিয়ে গোলমালের জেরে ওই খুন হয়ে থাকতে পারে।

আরও পড়ুন
Advertisement