Train Service Interrupted

ওভারহেডের তার ছিঁড়ল ব্যান্ডেল-কাটোয়া শাখায়, বহু স্টেশনে আটকে ট্রেন, মধ্যরাতে যাত্রীদুর্ভোগ

রেল সূত্রে খবর, রাত ন’টা নাগাদ কাটোয়া রেলগেটের কাছে ওভারহেডের তার ছিঁড়ে পড়ে। সঙ্গে সঙ্গে বিদ্যুৎবিচ্ছিন্ন হয়ে যায়। আপ এবং ডাউন লাইনে দাঁড়িয়ে পড়ে বহু ট্রেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ব্যান্ডেল শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৩ ০০:১৯
An image of rail workers

ওভারহেডের তার সারাই করছেন রেলের কর্মীরা। —নিজস্ব চিত্র।

ব্যান্ডেল ও বাঁশবেড়িয়া স্টেশনের মাঝে একটি রেলগেটের কাছে ওভারহেডের তার ছিঁড়ে যাওয়ায় ব্যান্ডেল-কাটোয়া শাখার ট্রেন চলাচল বন্ধ। এই ঘটনার জেরে আপ এবং ডাউন লাইনে বিভিন্ন স্টেশনে প্রচুর ট্রেন দাঁড়িয়ে রয়েছে। মধ্যরাতে ফের দুর্ভোগের শিকার নিত্যযাত্রীরা। হাই টেনশনের তার ছিঁড়ে ওভারহেডের তার ছিঁড়েছে বলে জানিয়েছে রেল।

Advertisement

রেল সূত্রে খবর, রাত ন’টা নাগাদ কাটোয়া রেলগেটের কাছে ওভারহেডের তার ছিঁড়ে পড়ে। সঙ্গে সঙ্গে বিদ্যুৎবিচ্ছিন্ন হয়ে যায়। আপ এবং ডাউন লাইনে দাঁড়িয়ে পড়ে বহু ট্রেন। হাই টেনশন তার ছিঁড়ে গিয়ে ওই ঘটনা ঘটে। বিদ্যুৎ দফতরের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রথমে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেন। তার পর কাজ শুরু করেন রেলের কর্মীরা। ইতিমধ্যেই ব্যান্ডেল ও শেওড়াফুলি থেকে রেলের ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার ও রেলের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ওভারহেড তার মেরামতির কাজ শুরু করে দিয়েছেন।

রেল সূত্রে জানা গিয়েছে, গভীর রাত পর্যন্ত ট্রেন চলাচল শুরু করা যায়নি। জানা যায়নি কখন শুরু হবে ট্রেন চলাচল। ঘণ্টার পর ঘণ্টা ধরে যাত্রীদের কেউ প্ল্যাটফর্মে বসে রয়েছেন, তো কেউ বসে রয়েছেন দাঁড়িয়ে থাকা ট্রেনের ভিতরে।

আরও পড়ুন
Advertisement