Smoke in Train

হাওড়া-তারকেশ্বর লোকালে আগুন আতঙ্ক, কামরার নীচ থেকে ধোঁয়া বার হওয়ায় চাঞ্চল্য কামারকুণ্ডু স্টেশনে

জানা গিয়েছে, শনিবার সকাল সাড়ে ৯টা নাগাদ ট্রেনটি কামারকুণ্ডু স্টেশনে পৌঁছয়। তখনই ট্রেনের একটি কামরার নীচ থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। আর তাতেই যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কামারকুণ্ডু শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৪ ১২:৪৩
কামারকুণ্ডু স্টেশনে দাঁড়িয়ে সেই ট্রেন। নিজস্ব চিত্র।

কামারকুণ্ডু স্টেশনে দাঁড়িয়ে সেই ট্রেন। নিজস্ব চিত্র।

হাওড়া থেকে তারকেশ্বরগামী লোকালে আগুন আতঙ্ক ছড়াল। কামারকুণ্ডু স্টেশনে তারকেশ্বরগামী ওই ট্রেনের একটি কামরার নীচ থেকে আচমকাই ধোঁয়া বেরোতে দেখেন যাত্রীরা। খবর যায় ট্রেনের চালক এবং ইঞ্জিনিয়ারদের কাছে। তড়িঘড়ি সেখানে রেলের কর্মী এবং ইঞ্জিনিয়ারেরা গিয়ে মেরামতির কাজ শুরু করেন।

Advertisement

জানা গিয়েছে, শনিবার সকাল সাড়ে ৯টা নাগাদ ট্রেনটি কামারকুণ্ডু স্টেশনে পৌঁছয়। তখনই ট্রেনের একটি কামরার নীচ থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। আর তাতেই যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। অনেক যাত্রী ভয়ে প্ল্যাটফর্মে নেমে পড়েন। যদিও রেলের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে যান্ত্রিক ত্রুটি মেরামত করেন।

রেল সূত্রে খবর, ব্রেক বাইন্ডিংয়ের কারণে ধোঁয়া বেরোতে দেখা গিয়েছিল। তবে রেলের কর্মীরা এসে ব্রেক মেরামতি করার পর ট্রেনটি গন্তব্যের দিকে রওনা হয়। এই ঘটনার জেরে কামারকুণ্ডু স্টেশনে ট্রেনটি বেশ কিছু ক্ষণ দাঁড়িয়ে ছিল। তবে এই ঘটনার জেরে ওই শাখায় ট্রেন চলাচলে কোনও প্রভাব পড়েনি বলেই রেল সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement