rape

লাগাতার ধর্ষণে অন্তঃসত্ত্বা, তরুণীর সন্তানকে বিক্রির অভিযোগ হাওড়ায়, ধৃত বৃদ্ধ-সহ সাত

বালির ওই তরুণী বেলুড়ে এক জনের বাড়িতে সেলাইয়ের কাজ করতেন। তরুণীর অভিযোগ, সেখানে বাড়িমালিক এবং তাঁর পরিচিত এক বৃদ্ধ ধর্ষণ করতেন তাঁকে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৭:০৮
Seven arrested over the charge of selling one woman\\\'s child from Mali Panchghara of Howrah

তরুণীকে ধর্ষণের অভিযোগ। প্রতীকী চিত্র।

তরুণীকে লাগাতার ধর্ষণ! সন্তান প্রসবের পর শিশুকে বিক্রি করে দেওয়ার অভিযোগে দুই মহিলা-সহ সাত জনকে গ্রেফতার করল বালি থানার পুলিশ। উদ্ধার করা হয়েছে মাস দেড়েকের শিশুটিকেও। চলছে তদন্ত। ধৃতদের জেরা করছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বালির বাসিন্দা ওই তরুণী বেলুড়ে এক জনের বাড়িতে সেলাইয়ের কাজ করতেন। তরুণীর অভিযোগ, সেখানে বাড়িমালিক এবং তাঁর পরিচিত এক বৃদ্ধ ধর্ষণ করতেন তাঁকে। এর ফলে অন্ত্বঃসত্ত্বা হয়ে পড়েন ওই মহিলা। তরুণীর আরও দাবি, এর পর ওই দু’জন তাঁকে সালকিয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করান। অভিযোগ, সন্তান জন্মের পর দুই অভিযুক্ত ক্রমাগত শিশুটিকে লেকটাউনেরএক দম্পতির কাছে বিক্রি করার জন্য চাপ দিতে থাকেন। কিন্তু তরুণী তাতে রাজি হননি।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সন্তানকে নিয়ে আত্মীয়ের বাড়িতে যাওয়ার সময় দুই অভিযুক্ত এবং লেকটাউনের ওই দম্পতি তরুণীর পথ আটকে তাঁর সন্তানকে কেড়ে নেয়। এর পর বালি থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী। এর পর বালি থানা, গোলাবাড়ি থানা এবং মালিপাঁচঘড়া থানার পুলিশ মিলিত ভাবে অভিযান চালিয়ে বুধবার মালিপাঁচঘড়া এলাকার এক নিঃসন্তান দম্পতির থেকে তরুণীর শিশুকে উদ্ধার করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, লেকটাউনের দম্পতি তরুণীর শিশুকে মালিপাঁচঘড়ার দম্পতির কাছে বিক্রি করে দিয়েছিলেন। হাওড়া সিটি পুলিশের ডি সি (নর্থ) অনুপম সিংহ জানিয়েছেন, ওই ঘটনায় সাত জনকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় শিশুপাচার চক্রের সঙ্গে ধৃতদের কোনও যোগ আছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন
Advertisement