Road Accident

কাজের পরে রাস্তা সংস্কার না হওয়ায় দুর্ঘটনার শিকার বাইক আরোহী, হুগলির হাসপাতালে মৃত্যু

স্থানীয় বাসিন্দাদের ক্ষোভ, বিভিন্ন সময় সরকারের বিভিন্ন দফতর রাস্তা খুঁড়ে মাটির নীচে কাজ করে। কিন্তু কাজ শেষ হয়ে গেলেও রাস্তা আর আগের অবস্থায় ফেরে না। উঁচুনিচু হয়ে থাকে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বৈদ্যবাটী শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ১৪:৫৩
— Representative Image

— প্রতীকী চিত্র।

পাইপলাইনের কাজের পরে রাস্তা সংস্কার না হওয়ায় দুর্ঘটনার শিকার বাইক আরোহী। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাটি ঘটেছে হুগলির বৈদ্যবাটী চৌমাথা সংলগ্ন এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, বুধবার দুপুরে বৈদ্যবাটীর দিক থেকে শেওড়াফুলির দিকে যাচ্ছিলেন এক বাইক আরোহী। কয়েক দিন আগেই জিটি রোডের উপর পাইপলাইন বসানোর কাজ হয়। তার পরে সম্পূর্ণ রূপে রাস্তা সংস্কার করা হয়নি বলে অভিযোগ স্থানীয়দের। বুধবার সেই রাস্তা দিয়ে যাচ্ছিলেন ওই বাইক আরোহী। রাস্তার যে অংশে মেরামতির কাজ হয়েছিল, সেখানে তাঁর বাইকের চাকা আচমকাই পিছলে যায়। এর ফলে নিয়ন্ত্রণ হারিয়ে সেখানেই বাইক থেকে পড়ে যান তিনি। চোট লাগে মাথায়। দ্রুত তাঁকে উদ্ধার করে শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃতের বাড়ি বৈদ্যবাটী পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের গোবিন্দনগরে বলে জানা গিয়েছে।

স্থানীয় বাসিন্দাদের ক্ষোভ, বিভিন্ন সময় সরকারের বিভিন্ন দফতর রাস্তা খুঁড়ে মাটির নীচে কাজ করে। কিন্তু কাজ শেষ হয়ে গেলেও রাস্তা আর আগের অবস্থায় ফেরে না। উঁচুনিচু হয়ে থাকে। এর ফলে ওই জায়গা হয়ে ওঠে অত্যন্ত দুর্ঘটনাপ্রবণ। অথচ, হেলদোল নেই প্রশাসনের। স্থানীয়দের আক্ষেপ, প্রশাসন ঘুমিয়ে থাকার জেরে প্রাণ চলে গেল এক ব্যক্তির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement