Mysterious Death

পাড়ার বাড়িতে ঢুকে আচমকা কুয়োয় ঝাঁপ দিয়ে মৃত্যু যুবকের

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন দুপুর ১টা নাগাদ বেলুড়ের বিধানপল্লি এলাকার একটি বাড়িতে পরিবারের সদস্যেরা যখন খাওয়াদাওয়ার আয়োজন করছিলেন, সেই সময়ে বাড়ির এক প্রবীণ সদস্য দেখেন, এক যুবক আচমকা দৌড়ে এসে বাড়িতে ঢুকে কুয়োয় ঝাঁপ দিলেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৪ ০৮:০৭

—প্রতীকী চিত্র।

বাড়ির পাতকুয়োয় পড়ে মৃত্যু হল এক যুবকের। বুধবার, লক্ষ্মীপুজোর দুপুরে ঘটনাটি ঘটেছে হাওড়ার বেলুড়ে। এই ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। খবর দেওয়া হয় দমকল ও বিপর্যয় মোকাবিলা বাহিনীকে। আধ ঘণ্টার চেষ্টায় কুয়ো থেকে জল বার করে দমকলকর্মীরা রাজু দাস (৩৫) নামে ওই যুবককে উদ্ধার করেন। তাঁকে বেলুড় স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে জানান। পুলিশ জানিয়েছে, রাজু মানসিক ভাবে অসুস্থ ছিলেন। তাঁর চিকিৎসাও চলছিল।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন দুপুর ১টা নাগাদ বেলুড়ের বিধানপল্লি এলাকার একটি বাড়িতে পরিবারের সদস্যেরা যখন খাওয়াদাওয়ার আয়োজন করছিলেন, সেই সময়ে বাড়ির এক প্রবীণ সদস্য দেখেন, এক যুবক আচমকা দৌড়ে এসে বাড়িতে ঢুকে কুয়োয় ঝাঁপ দিলেন। ঘটনার আকস্মিকতায় ওই প্রবীণ প্রথমে হকচকিয়ে গেলেও পরমুহূর্তে চিৎকার করে বাড়ির সকলকে ডাকেন। তাঁরা ছুটে এসে কুয়োয় উঁকি মেরে দেখেন, এক যুবক জলের মধ্যে পড়ে আছেন। পরনে গেঞ্জি ও কালো হাফ প্যান্ট।

ওই পরিবারের সদস্য, বীরেশ সরকার নামে সেই বৃদ্ধ বলেন, ‘‘হঠাৎ দেখি, ছেলেটি দৌড়ে কুয়োর দিকে গেল। আমি কে, কে করে চেঁচালাম। কিছু বুঝে ওঠার আগেই দেখি, ছেলেটি কুয়োয় ঝাঁপ দিল।’’ এই খবর ছড়িয়ে পড়তেই স্থানীয় লোকজন ঘটনাস্থলে ছুটে আসেন। তাঁরাই বেলুড় থানা-সহ দমকল ও বিপর্যয় মোকাবিলা বাহিনীকে খবর দেন।

উদ্ধারকারী দলের এক সদস্য অশোক কুমার বলেন, ‘‘কুয়োটা খুব ছোট হলেও তাতে ভালই জল ছিল। ফলে, পুরো জল বার করে ভিতরে না নামা পর্যন্ত ওই যুবককে উদ্ধার করা সম্ভব হয়নি।’’ পুলিশ জানায়, কেন ওই যুবক ওই বাড়িতে গিয়েই কুয়োয় ঝাঁপ দিলেন, তদন্তে সেই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন
Advertisement