Fire

রিষড়ায় আবাসনের ফাঁকা ফ্ল্যাটে আগুন, দমকলের ঘণ্টাখানেকের চেষ্টায় নিয়ন্ত্রণে

আবাসনের চার তলায় একটি ফ্ল্যাটের জানালা থেকে আগুনের শিখা বেরোতে দেখে দমকলে খবর দেন আবাসিকরা। দমকলের তিনটি ইঞ্জিন ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
রিষড়া শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:২২
রিষড়ায় আবাসনের ফাঁকা ফ্ল্যাটে আগুন।

রিষড়ায় আবাসনের ফাঁকা ফ্ল্যাটে আগুন। — নিজস্ব চিত্র।

হুগলির রিষড়ায় আবাসনে আগুন। রিষড়ার চার নম্বর রেলগেট এলাকার আবাসনের একটি ফ্ল্যাটে আগুন লেগে যায়। দমকলের তিনটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে। অগ্নিকাণ্ডের ঘটনায় হতাহতের কোনও খবর নেই। তবে ফ্ল্যাটের বেশির ভাগ অংশ পুড়ে গিয়েছে।

Advertisement

শ্রীরামপুর পুরসভার ২৪ নম্বর ওয়ার্ডে একটি আবাসনের চার তলায় আবাসনের ই ব্লকের ১৩ নম্বর ফ্ল্যাটটি জনৈক অনিতা প্রসাদের। কিন্তু বেলা সাড়ে বারোটা নাগাদ আগুন লাগার সময় ফ্ল্যাটে কেউ ছিলেন না। জানালা দিয়ে দাউদাউ করে আগুনের শিখা দেখে ভয় পেয়ে যান আবাসিকরা। খবর দেওয়া হয় দমকলে। দমকলের তিনটি ইঞ্জিন আগুন নেভানোর কাজ শুরু করে। পুলিশ সূত্রে খবর, আবাসনের বাসিন্দাদের নিরাপদ স্থানে সরিয়ে দেওয়া হয়।

ঘটনার খবর পেয়ে স্থানীয় তৃণমূল কাউন্সিলর আকবর আলি ঘটনাস্থলে উপস্থিত হন। তিনি বলেন,‘‘ফাঁকা ফ্ল্যাটে আগুন লেগেছে। প্রাথমিক ভাবে মনে হচ্ছে শর্ট সার্কিট থেকেই আগুন। স্থানীয়রাই দমকলে খবর দেন। দমকল এসে মই লাগিয়ে উপরে উঠে আগুন নিয়ন্ত্রণ করে।’’

আরও পড়ুন
Advertisement