POCSO Case

পাশের বাড়ির খুদেকে যৌন হেনস্থার অভিযোগ! চুঁচুড়ায় গ্রেফতার প্রৌঢ়

নির্যাতিতার মামা জানান, তাঁর আড়াই বছরের ভাইঝি এবং নয় বছরের ভাগ্নি পাড়ার দোকানে গিয়েছিল। জিনিস কিনে ভাগ্নি বাড়ি ফিরে এলেও ভাইঝি ফেরেনি। তার খোঁজে গিয়ে যৌন নিগ্রহের শিকার হয় খুদে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১৭:২৩
pocso

—প্রতীকী চিত্র।

এক নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগে হুগলির চুঁচুড়ার এক প্রৌঢ়কে গ্রেফতার করল পুলিশ। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম মির্জা শমসের আলি। চুঁচুড়া পুরসভার ২৯ নম্বর ওয়ার্ডে তাঁর বাড়ি। অভিযোগ, প্রতিবেশী নাবালিকা ভুল করে শমসেরের দোকানে ঢুকে পড়েছিল। ওই খুদেকে দোকানঘরের সিঁড়ির তলায় নিয়ে গিয়ে যৌন হেনস্থা করেন তিনি। পরে মেয়েটির শারীরিক পরিস্থিতি দেখে সন্দেহ হয় মায়ের। তিনি পুলিশে অভিযোগ দায়ের করেন। এর পর অভিযুক্তকে পাকড়াও করে পুলিশ।

নির্যাতিতার পরিবারের অভিযোগ, একটি দোতলা বাড়ির নীচে কাঠের দোকান রয়েছে অভিযুক্তের। শুক্রবার সেই দোকানের ভিতর শ্লীলতাহানী করেন প্রৌঢ়। শনিবার ধৃতকে আদালতে তোলা হয়। নির্যাতিতার মামা জানান, তাঁর আড়াই বছরের ভাইঝি এবং নয় বছরের ভাগ্নি পাড়ার দোকানে গিয়েছিল। দোকান থেকে জিনিস কিনে ভাগ্নি বাড়ি ফিরে এলেও ভাইঝি ফেরেনি। ভাগ্নি খোঁজ শুরু করে। তার পরেই এই যৌন হেনস্থার ঘটনা ঘটে। তাঁর কথায়, ‘‘খেলতে খেলতে আমার ভাইঝি অভিযুক্তের দোকানে ঢুকে পড়েছিল। আমার ভাগ্নি সেখান থেকে তাকে আনতে গেলে তাকে সিঁড়ির কাছ থেকে একটা জিনিস আনতে বলেন অভিযুক্ত শমসের। ভাগ্নি সিঁড়ির কাছে যেতেই পিছন থেকে ধরে ওকে যৌন নিগ্রহ করা হয়।’’

অভিযোগের প্রেক্ষিতে এই ঘটনার তদন্ত শুরু করেছে চুঁচুড়া মহিলা থানার পুলিশ।

আরও পড়ুন
Advertisement