Suicide

সারা দিন মোবাইলে গেম খেলার জন্য বকাঝকা অভিভাবকের, চরম পদক্ষেপ ষষ্ঠ শ্রেণির ছাত্রীর

পুলিশ সূত্র জানা গিয়েছে, উলুবেড়িয়ার বীণাপাণি গার্লস হাই স্কুলের ষষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করত ওই ছাত্রী। মোবাইলে গেম খেলায় আসক্ত ছিল সে। বাবা এবং মা দু’জনেই হাই স্কুলে শিক্ষক।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
উলুবেড়িয়া শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৪ ২২:০৭

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

দিন-রাত মোবাইলে গেম খেলত ষষ্ঠ শ্রেণির ছাত্রী। বাবা-মা বকাবকি করেছিলেন বলে অভিযোগ। তার জেরে বাড়ি ছেড়েও পালিয়েছিল। শেষ পর্যন্ত চরম পদক্ষেপ করল সেই ছাত্রী। উলুবেড়িয়ার ঘটনা। তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্র জানা গিয়েছে, উলুবেড়িয়ার বীণাপাণি গার্লস হাই স্কুলের ষষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করত ওই ছাত্রী। মোবাইলে গেম খেলায় আসক্ত ছিল সে। বাবা এবং মা দু’জনেই হাই স্কুলে শিক্ষক। দিনের বেশিরভাগ সময় বাড়িতে একা থাকত ওই ছাত্রী। পরিবার সূচ্রে জানা গিয়েছে, তখনই সে মোবাইলে বিটিএস গেম খেলত। এই নিয়ে বাবা-মা বকাবকি করায় গত ১২ জুন সে ক্লাসের এক বন্ধুর সঙ্গে বাড়ি ছেড়ে পালিয়ে যায়। পরে কলকাতার বেলঘড়িয়া থানার পুলিশ ওই দু’জনকে উদ্ধার করে বাবা মায়ের হাতে তুলে দেয়।

তার পর থেকে ওই ছাত্রীর কাউন্সেলিং চলছিল। সোমবার এক বন্ধুর সঙ্গে গেম খেলা নিয়ে ঝগড়া হয়। স্কুল ছুটির পর বাড়ি ফিরে এলে বাবা তাকে বকুনি দেয়। অভিযোগ, এর পরই ওই ছাত্রী ঘরের দরজা বন্ধ করে গলায় কাপড় জড়িয়ে সিলিং ফ্যান থেকে ঝুলে পড়ে। ঘটনার কথা জেনে ছাত্রীর বাবা এবং মা দু’জনেই অসুস্থ হয়ে পড়েন। তার বাবাকে উলুবেড়িয়া হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement