Accident

পুণ্যার্থী বোঝাই বাসের সামনের চাকা খুলে গেল রাস্তায়! গঙ্গাসাগর যাওয়ার পথে দুর্ঘটনা

চালকের তৎপরতায় প্রায় ৫০ জনের জীবন বাঁচে। আপাতত যাত্রীদের একটি হোটেলে থাকার ব্যবস্থা করে দেওয়া হয়েছে। একই সঙ্গে দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
দাদপুর শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১৭:৪১
গঙ্গাসাগর যাওয়ার পথে দাদপুরে দুর্ঘটনার কবলে পড়ল বাস।

গঙ্গাসাগর যাওয়ার পথে দাদপুরে দুর্ঘটনার কবলে পড়ল বাস। —নিজস্ব চিত্র।

দুর্ঘটনার কবলে পুণ্যার্থীদের বাস। কোনও রকম প্রাণে বাঁচলেন প্রায় ৫০ জন। শনিবার হুগলির দাদপুরের ঘটনা।

রাজস্থান থেকে গঙ্গাসাগর যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে একটি পুণ্যার্থীদের বাস। তবে চালকের তৎপরতায় প্রাণে বাঁচলেন যাত্রীরা। শনিবার বেলা ১টা নাগাদ ঘটনাটি ঘটে দাদপুর থানার অন্তর্গত গোবিন্দপুর এলাকায় ২ নম্বর জাতীয় সড়কের উপরে। স্থানীয় এবং পুলিশ সূত্রে খবর, বাসের বাঁ দিকের সামনের চাকা খুলে যায়। তবে তৎক্ষণাৎ বাসটিকে জাতীয় সড়কের ধারে দাঁড় করিয়ে দেন চালক। ঝাঁকুনি খেয়ে বাসটি দাঁড়িয়ে পড়লেও হতাহতের কোনও খবর মেলেনি। এই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। এর পর যাত্রীদের উদ্ধার করা হয়। যাত্রীদের আপাতত একটি হোটেলে থাকার ব্যবস্থা করে দেওয়া হয়েছে। একই সঙ্গে দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, রাজস্থান থেকে গঙ্গাসাগরের উদ্দেশে ২টি পুণ্যার্থী বোঝাই বাস আসছিল কলকাতার দিকে। সব মিলিয়ে ১০০ জন যাত্রী ছিলেন ওই দুটি বাসে। তাদের একটি বাস দুর্ঘটনার কবলে পড়ে।

অন্য দিকে, হরিপালের মহিষটিকরি এলাকায় পথদুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক জনের। আহত হয়েছেন এক জন। একটি সরকারি বাসের সঙ্গে মালবোঝাই গাড়ির সংঘর্ষে এই দুর্ঘটনা হয়। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম বাদল চৌধুরী (৩৪)। সরকারি বাসটিকে আটক করেছে হরিপাল থানার পুলিশ। বাসের যাত্রীদের অন্য বাসে চাপিয়ে গন্ত্যব্যে পাঠানোর ব্যবস্থা করা হয়।

আরও পড়ুন
Advertisement