Howrah

Howrah: দেওরের ছেলে হলে সম্পত্তি থেকে বঞ্চিত হবে সন্তান, শিশুকে খুন করলেন বিধবা জেঠিমা!

শিশুটির জেঠিমার নাম শামা পারভিন। বেশ কিছু দিন আগে তাঁর স্বামীর মৃত্যু হয়। তার পর দেওর মহম্মদ সুলতানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২২ ১২:১৪
 শিশুকে বাড়ির জল ট্যাঙ্কে ফেলে দেয় জেঠিমা!

শিশুকে বাড়ির জল ট্যাঙ্কে ফেলে দেয় জেঠিমা! প্রতীকী চিত্র।

টিকিয়াপাড়ায় শিশু খুনের ঘটনায় গ্রেফতার শিশুর জেঠিমা। পুলিশ সূত্রে খবর, আক্রোশ এবং সন্দেহের বশে দুধের শিশুকে বাড়ির জলের ট্যাঙ্কে ফেলে মেরে ফেলেন মহিলা। জিজ্ঞাসাবাদে সে কথা স্বীকার করে নিয়েছেন তিনি।

ঘটনার সূত্রপাত গত সোমবার। শামা পারভিন নামে টিকিয়াপাড়া শ্রীনাথ লেনের এক বাসিন্দা পুত্রসন্তানের জন্ম দেন হাওড়া জেলা হাসপাতালে। গত বুধবার হাসপাতাল বাড়ি ফিরেছিলেন। আর শুক্রবার নিজের ঘরে ঘুমোনোর সময় তাঁর শিশু চুরি হয়ে যায়। অনেক খোঁজাখুজি করেও পাওয়া যায়নি। শনিবার শামার বাড়িরই জলের ট্যাঙ্ক থেকে উদ্ধার হয় শিশুর নিথর দেহ। এই ঘটনায় পরিবারের কেউ জড়িত বলে সন্দেহ ছিল পুলিশের। জিজ্ঞাসাবাদের পর শিশুটির জেঠিমার উপর সন্দেহ হওয়ায় তাঁকে আটক করা হয়। রবিবার তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শিশুটির জেঠিমার নামও শামা পারভিন। বেশ কিছু দিন আগে তাঁর স্বামীর মৃত্যু হয়। তার পর দেওর মহম্মদ সুলতানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। কিন্তু দেওরের বিয়ে এবং তাঁর সন্তান হওয়ার পর ‘আশঙ্কা’য় ভুগছিল অভিযুক্ত। সূত্রের খবর, সুলতান বিয়ে করুক কিংবা তাঁর কোনও সন্তান হোক, সেটা কোনও ভাবেই শামা চাননি। তিনি চেয়েছিলেন সুলতানের সব সম্পত্তি পাক তাঁর সন্তান।

কিন্তু গত সোমবার দেওর ও জায়ের সন্তান হওয়ার খবর পাওয়ার পরই খুনের পরিকল্পনা করে শামা। শুক্রবার পরিকল্পনামাফিক দেওরের পুত্রসন্তানকে খুন করেন তিনি।

টিকিয়াপাড়ার এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। শামার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন স্থানীয়রা।

আরও পড়ুন:
আরও পড়ুন
Advertisement