Hooghly

‘মাতালের হাতে স্টিয়ারিং’! হুগলিতে এক এক করে চার গাড়িকে ধাক্কা দিয়ে কী কাণ্ড ঘটালেন লরিচালক?

পিক-আপ ভ্যানে ধাক্কা মারার পর ওই গাড়িতে থাকা তিন জন গুরুতর আহত হন। সৌরভ হালদার, অজয় দেবনাথ এবং হিরু শেখ নামে তিন জনকে নিয়ে যাওয়া হয় জিরাট হাসপাতালে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মগরা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৪৪
ACCIDNET

উল্টে যাওয়া লরিকে সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। —নিজস্ব চিত্র।

মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে এক এক করে চারটি গাড়িতে ধাক্কা দিয়ে তিন জনকে গুরুতর জখম করার অভিযোগ এক লরিচালকের বিরুদ্ধে। রবিবার বিকেলে ঘটনাটি ঘটেছে হুগলির জিরাট বারুইপাড়া এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনাটি হয় সাড়ে ৫টা নাগাদ। বর্ধমানের কালনার দিক থেকে বালি বোঝাই করে একটি লরি আসছিল। গন্তব্য ছিল হুগলির মগরা। বেপরোয়া গতিতে ছুটে আসা ওই লরিটি চার চারটি গাড়িকে ধাক্কা মারে। তার পর সেটি উল্টে পড়ে এসটিকেকে রোডে।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, লরিটি প্রথমে জিরাট-বারুইপাড়ায় এলাকায় একটি চারচাকা গাড়িকে ধাক্কা মারে। একটু এগিয়ে বড়ালের কাছে পানীয় জল বহনকারী পিক-আপ ভ্যানকে ধাক্কা দেয়। শেষে একটি মোটর বাইকের সঙ্গে সংঘর্ষের পর মাটি কাটার যন্ত্রকে (জেসিবি) ধাক্কা মারে।

পিক-আপ ভ্যানে ধাক্কা মারার পর ওই গাড়িতে থাকা তিন জন গুরুতর আহত হন। সৌরভ হালদার, অজয় দেবনাথ এবং হিরু শেখ নামে তিন জনকে নিয়ে যাওয়া হয় জিরাট হাসপাতালে। সেখান থেকে তাঁদের স্থানান্তর করা হয় চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে। আহতদের সকলেই নদিয়ার নবদ্বীপের বাসিন্দা। আহত সৌরভের কথায়, ‘‘আমরা রাস্তা দিয়ে ঠিক ভাবেই গাড়ি নিয়ে আসছিলাম। পিছন থেকে একটি লরি আচমকা ধাক্কা দেয়। গাড়িতে থাকা তিন জনই সংজ্ঞা হারাই।’’

অন্য দিকে, বালিবোঝাই ওই লরি একের পর এক গাড়িকে ধাক্কা দিয়ে নিজেও নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে। এই ঘটনার জেরে এসটিকেকে রোডে যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে বলাগড় থানার পুলিশ এসে লরিচালককে আটক করে। পাশাপাশি গাড়িটিকে রাস্তা থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। অভিযোগ উঠেছে লরিচালক মত্ত অবস্থায় স্টিয়ারিং ধরে এই কাণ্ড ঘটিয়েছেন। আহতদের এক জনের অভিযোগ, ‘‘মাতালের হাতে স্টিয়ারিং পড়ে এই কাণ্ড হয়েছে।’’ প্রত্যক্ষদর্শীরা বলছেন, যে ভাবে লরিটি একের পর এক গাড়িকে ধাক্কা দিয়েছে, তাতে একাধিক প্রাণহানির আশঙ্কা ছিল। ইতিমধ্যে ওই দুর্ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। চলছে অভিযোগ খতিয়ে দেখা।

আরও পড়ুন
Advertisement