Car Accident in Uluberia

উলুবেড়িয়ায় মালবাহী গাড়ির ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল যাত্রিবাহী গাড়ি! নিহত দুই মহিলা-সহ তিন

পুলিশ এসে গ্যাসকাটার দিয়ে মারুতির দরজা কেটে ভেতর থেকে তিন জনকে উদ্ধার করে শরৎচন্দ্র মেডিক্যাল কলেজে নিয়ে যান। চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। মৃতদের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
উলুবেড়িয়া শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৩ ২১:৫৩
3 died in car accident in Howrah Uluberia

গ্যাসকাটার দিয়ে দুমড়ে যাওয়া গাড়িটি থেকে তিন জনকে উদ্ধার করা হয়। কিন্তু তাঁরা সবাই মারা গিয়েছেন। —নিজস্ব চিত্র।

মালবাহী গাড়ির সঙ্গে একটি প্রাইভেট গাড়ির মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন জনের। আহত হলেন আরও এক জন। সোমবার সন্ধ্যায় হাওড়ার উলুবেড়িয়ার কুলগাছিয়ার ঘটনায়। এই দুর্ঘটনার ফলে মুম্বই রোডে (১৬ নম্বর জাতীয় সড়কে) ব্যাপক যানজট হয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, কলকাতার দিক থেকে একটি ট্রেলার খড়্গপুরের দিকে যাচ্ছিল। সেই সময় কুলগাছিয়া উড়ালপুলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রেলারটি ডিভাইডারে ধাক্কা মেরে উল্টো দিকের লেনে চলে যায়। সেই সময় কোলাঘাটের দিক থেকে একটি গাড়ি কলকাতার দিকে যাচ্ছিল। ট্রেলারটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিকের লেন দিয়ে আসা ওই গাড়িটিকে সজোরে ধাক্কা মারে। গাড়িটি দুমড়ে মুচড়ে উল্টে যায়। ওই গাড়ির ভিতরে দুই মহিলা ছিলেন। তাঁরা এবং গাড়ির চালক ভেঙে যাওয়া গাড়ির মধ্যে আটকে থাকেন। পুলিশ এসে গ্যাসকাটার দিয়ে মারুতির দরজা কেটে ভেতর থেকে তিন জনকে উদ্ধার করে শরৎচন্দ্র মেডিক্যাল কলেজে নিয়ে যান। কিন্তু চিকিৎসকেরা তিন জনকেই মৃত বলে ঘোষণা করেন। মৃতদের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

অন্য দিকে, গুরুতর জখম হয়েছেন ট্রেলারের চালকও। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই দুর্ঘটনার জেরে দীর্ঘ ক্ষণ অবরুদ্ধ হয়ে পড়ে মুম্বাই রোড। স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীরা জানান, ওই সময় বৃষ্টি পড়ছিল। তার মধ্যে ট্রেলারটি মুম্বই রোড ধরে বেপরোয়া গতিতে আসছিল। কুলগাছিয়া উড়ালপুলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রেলারটি ডিভাইডারে ধাক্কা মেরে পাশের লেনে চলে যায়। তখনই উল্টো দিক থেকে আসা সাদা রঙের গাড়িটির সঙ্গে ধাক্কা লাগে। পুলিশ জানিয়েছে, মৃত দুই মহিলা এবং গাড়িচালকের পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে তারা।

আরও পড়ুন
Advertisement