chanditala

ব্যাগে নগদ প্রায় ৪৪ লক্ষ, গ্রেফতার দুই

চণ্ডীতলা থানায় সাংবাদিক সম্মেলন করে হুগলি গ্রামীণের অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) লাল্টু হালদার জানান, ধৃতেরা সোনা বেচাকেনার সঙ্গে যুক্ত বলে জানা গিয়েছে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
চণ্ডীতলা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ০৭:৩৪
উদ্ধার হওয়া টাকা।

উদ্ধার হওয়া টাকা। —নিজস্ব চিত্র।

রাস্তায় নাকা চেকিংয়ের সময় প্রায় ৪৪ লক্ষ টাকা-সহ মোটরবাইক আরোহী দুই যুবককে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে হুগলির চণ্ডীতলার ভগবতীপুর পোলধারে। ধৃতদের নাম সমীর মল্লিক ও শেখ সামিউল্লা। সমীরের বাড়ি ভগবতীপুরে। সামিউল্লা চণ্ডীতলারই বাঁদপুরের বাসিন্দা। বুধবার তাঁদের শ্রীরামপুর আদালতে পেশ করা হয়। বিচারক তাদের সাত দিন পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

চণ্ডীতলা থানায় সাংবাদিক সম্মেলন করে হুগলি গ্রামীণের অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) লাল্টু হালদার জানান, ধৃতেরা সোনা বেচাকেনার সঙ্গে যুক্ত বলে জানা গিয়েছে। তাঁরা কানপুরে সোনা কেনাবেচা করেছেন। কয়েক দিন আগে চণ্ডীতলায় ফেরেন। ওই পুলিশকর্তার দাবি, ‘‘ওই দু’জনের কাছে মোট ৪৩ লক্ষ ৮০ হাজার টাকা পাওয়া গিয়েছে। টাকার উৎস নিয়ে সদুত্তর দিতে পারেননি ওই দু’জন। উপযুক্ত নথিও দেখাতে পারেননি। বিভ্রান্তিকর তথ্য বলেছেন পুলিশকে। আরও জিজ্ঞাসাবাদ করে বিষয়টি জানার চেষ্টা করা হবে।’’

Advertisement

পুলিশ জানিয়েছে, ওই দু’জন কলাছড়ার দিক থেকে বাইকে ভগবতীপুরের দিকে আসছিলেন। নাকা চেকিং দেখে পালানোর চেষ্টা করেও পারেননি। তাঁদের সঙ্গে থাকা ব্যাগে ওই টাকা মেলে।

আরও পড়ুন
Advertisement