Eastern Rail

বর্ধমান ও শক্তিগড়ের মধ্যে লাইন মেরামতির কাজ, কর্ড শাখায় ১৬ দিন দুপুরে বাতিল ট্রেন

বর্ধমান এবং শক্তিগড়ের মধ্যে লাইন রক্ষণাবেক্ষণের কাজ চলায় অক্টোবর থেকে জানুয়ারি পর্যন্ত মোট ১৬ দিন দুপুরে লোকাল ট্রেন চলবে না হাওড়া-বর্ধমান কর্ড শাখায়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ১৯:১৬
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

বর্ধমান এবং শক্তিগড়ের মধ্যে লাইন রক্ষণাবেক্ষণের কাজ চলায় অক্টোবর থেকে জানুয়ারি পর্যন্ত মোট ১৬ দিন দুপুরে লোকাল ট্রেন চলবে না হাওড়া-বর্ধমান কর্ড শাখায়। বৃহস্পতিবার পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিকের তরফে দেওয়া একটি বিজ্ঞপ্তিতে এই কথা জানানো হয়েছে। এই ১৬ দিন দুপুর সাড়ে ১২টা থেকে বিকেল চারটে পর্যন্ত আপ এবং ডাউন কোনও দিকেই লোকাল ট্রেন চলবে না। অক্টোবর মাসের ২২ এবং ২৯ তারিখ দুপুরের লোকাল ট্রেনগুলি বাতিল থাকবে। নভেম্বর মাসের ৩, ৮, ১২, ১৭, ২৬, ৩০ তারিখ, ডিসেম্বর মাসের ৫, ৯, ১৪, ১৯, ২৪, ২৮ তারিখ এবং ৫ ও ৯ জানুয়ারিও একই সময়ে ট্রেন বাতিল থাকবে।

Advertisement

এর ফলে ওই সময়ের মধ্যে চলা তিনটি ডাউন বর্ধমান লোকাল এবং এক জোড়া আপ বর্ধমান লোকাল বাতিল করা হবে। ট্রেনগুলি হল ৩৭৮৩৬, ৩৬৮৪০ এবং ৩৬৮৪২ ডাউন বর্ধমান লোকাল। ৩৭৮২৯ এবং ৩৬৮২৯ আপ বর্ধমান লোকাল। ৩৬৮২৭ ডাউন বর্ধমান লোকাল এই ১৬ দিনের জন্য বর্ধমানের পরিবর্তে মশাগ্রাম পর্যন্ত যাবে। দুপুর ১টা ৩৫ মিনিটে ট্রেনটি মশাগ্রামে পৌঁছে ১টা ৪৫ মিনিটে মশাগ্রাম থেকেই হাওড়ার উদ্দেশে রওনা দেবে। ৩৬৮৪৪ ডাউন বর্ধমান লোকাল বিকেল ৪টের পরিবর্তে ৩টে ২৫ মিনিটে ছাড়বে। যাত্রীদের অসুবিধার জন্য আগাম দুঃখপ্রকাশ করা হয়েছে রেলের তরফে।

আরও পড়ুন
Advertisement