Mamata Banerjee

এক দিন আগেই উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী মমতা, সোমবার প্রশাসনিক সভা করবেন কোচবিহারে

প্রশাসনিক সূত্রে খবর, কোচবিহার রাসমেলা ময়দানে প্রশাসনিক সভা করবেন মুখ্যমন্ত্রী। শনিবার সেই স্থান পরিদর্শন করেন কোচবিহার পুরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ, জেলাশাসক অরবিন্দ কুমার মিনা-সহ অন্যান্য সরকারি আধিকারিকেরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৪ ২৩:১৬

—ফাইল চিত্র।

উত্তরবঙ্গ সফরে রবিবারই আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার দুপুর নাগাদ তাঁর কোচবিহারে আসার কথা রয়েছে। সেখানে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা সোমবার। তার প্রস্তুতি চলছে জোরকদমে।

Advertisement

প্রশাসনিক সূত্রে খবর, কোচবিহার রাসমেলা ময়দানে প্রশাসনিক সভা করবেন মুখ্যমন্ত্রী। শনিবার সেই স্থান পরিদর্শন করেন কোচবিহার পুরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ, জেলাশাসক অরবিন্দ কুমার মিনা-সহ অন্যান্য সরকারি আধিকারিকেরা। সরকারি ভাবে জানানো না হলেও সূত্রের খবর, রবিবার দুপুরে তিনি হাসিমারা সেনা ছাউনিতে অবতরণ করবেন। তারপর সেখান থেকে স়ড়কপথে কিংবা হেলিকপ্টারে করে কোচবিহারে আসবেন। ইতিমধ্যেই কোচবিহারের রাসমেলা ময়দানের পাশে এবিএন শীল কলেজের মাঠে হেলিপ্যাড গ্রাউন্ড তৈরি করা হয়েছে।

সোমবার অর্থাৎ ২৯ তারিখ কোচবিহারে আসার কথা থাকলেও তার একদিন আগেই মুখ্যমন্ত্রী চলে আসছেন। যার জেরে সভা ঘিরে তৎপরতা তুঙ্গে। প্রশাসনিক সূত্রে জানা গিয়েছে, সোমবার কোচবিহারের সভা সেরে তিনি জলপাইগুড়ি এবং রায়গঞ্জের প্রশাসনিক সরকারি পরিষেবা প্রধান অনুষ্ঠানে যোগ দেবেন বলে।

আরও পড়ুন
Advertisement