Congress

ছাত্র পরিষদের নতুন সভাপতি

দিল্লি এবং দেশের ৮টি রাজ্যে দলের ছাত্র সংগঠনের নতুন সভাপতিদের নাম জানাল এআইসিসি। সেই তালিকায় রয়েছে বাংলার নামও। এআইসিসি-র তরফে দলের সাধারণ সম্পাদক কেসি বেণুগোপাল মঙ্গলবার একটি বিবৃতি দিয়ে বিষয়টি জানিয়েছেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৪ ০৯:৩০

—প্রতীকী চিত্র।

রাজ্যে ছাত্র পরিষদের শীর্ষে এ বার মহিলা মুখ নিয়ে এল কংগ্রেস। বাংলায় ছাত্র সংগঠনের নতুন রাজ্য সভানেত্রী হলেন প্রিয়ঙ্কা চৌধুরী। এর আগে ছাত্র পরিষদের রাজ্য সভাপতি ছিলেন সৌরভ প্রসাদ। তবে একই সঙ্গে তিনি যুব কংগ্রেসের পদাধিকারী হয়ে যাওয়ায় জটিলতা তৈরি হয়েছিল। সৌরভ একটি পদ ছেড়ে দিতে চেয়ে এআইসিসি-কে চিঠি পাঠিয়েছিলেন। শেষ পর্যন্ত মঙ্গলবার এআইসিসি-র তরফে সাধারণ সম্পাদক (সংগঠন) কে সি বেণুগোপালের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে প্রিয়ঙ্কাকে ছাত্র সংগঠনের দায়িত্ব দেওয়া হয়েছে। বাংলা-সহ ৮টি রাজ্যে ছাত্র সংগঠনের (অন্যত্র এনএসইউআই) সভাপতিদের নাম ঘোষণা করেছে এআইসিসি।

Advertisement

দিল্লি এবং দেশের ৮টি রাজ্যে দলের ছাত্র সংগঠনের নতুন সভাপতিদের নাম জানাল এআইসিসি। সেই তালিকায় রয়েছে বাংলার নামও। এআইসিসি-র তরফে দলের সাধারণ সম্পাদক কেসি বেণুগোপাল মঙ্গলবার একটি বিবৃতি দিয়ে বিষয়টি জানিয়েছেন। বাংলায় ছাত্র পরিষদের নতুন রাজ্য সভাপতি হলেন প্রিয়াঙ্কা চৌধুরী। এর আগে ওই দায়িত্বে ছিলেন সৌরভ প্রসাদ।

আরও পড়ুন
Advertisement