arrested

কুপ্রস্তাবে প্রতিবেশী গৃহবধূ রাজি না হওয়ায় মারধর, হুমকির অভিযোগ, বর্ধমানে গ্রেফতার যুবক

স্বামী কর্মসূত্রে বাইরে। সেই সুযোগে বুধবার অভিযুক্ত প্রতিবেশী মহিলার বাড়িতে ঢুকে তাঁকে কুপ্রস্তাব দেন। মহিলা রাজি না হওয়ায় মারধর করে প্রাণে মেরে ফেলার হুমকি দেন বলে অভিযোগ।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রায়না শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৩ ২১:০৯
representational image

— প্রতীকী ছবি।

প্রতিবেশী গৃহবধূকে শ্লীলতাহানি এবং প্রাণে মারার হুমকি দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার রায়নায়। ধৃতের ১৬ অক্টোবর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ আদালতের।

Advertisement

ধৃতের নাম শেখ রাজাবাবু ওরফে ছোট্টু। রায়না থানার বেলসর গ্রামে তাঁর বাড়ি। বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করা হয়। ধৃতকে শুক্রবার বর্ধমান সিজেএম আদালতে তোলা হয়। বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়ে আগামী ১৬ অক্টোবর ধৃতকে আবার আদালতে আনার নির্দেশ দেন সিজেএম।

পুলিস সূত্রে খবর, বুধবার গৃহবধূর স্বামী রাতে বাড়িতে ছিলেন না। কর্মসূত্রে তিনি বাইরে ছিলেন। অভিযোগ, রাত সাড়ে ১১টা নাগাদ রাজাবাবু বাড়িতে ঢুকে গৃহবধূকে কুপ্রস্তাব দেন। তাতে রাজি না হওয়ায় গৃহবধূর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন জড়ো হলে পালিয়ে যান অভিযুক্ত। অভিযোগ, গৃহবধূকে প্রাণনাশেরও হুমকি দেন অভিযুক্ত। স্বামী বাড়ি ফিরলে গৃহবধূ তাঁকে ঘটনার কথা জানান। রাতেই গৃহবধূর স্বামী থানায় অভিযোগ দায়ের করেন। তদন্তে নেমে বেলসর গ্রামে নিজের বাড়ি থেকে পুলিশ রাজাবাবুকে গ্রেফতার করে।

আরও পড়ুন
Advertisement