Crime

সুদের টাকা না দেওয়ার ‘শাস্তি’! কেতুগ্রামে লাইনে বেঁধে রাখা প্রৌঢ়ের পা কাটা গেল ট্রেনে

সূত্রের খবর, অফিসের সহকর্মীর কাছে সুদে লক্ষাধিক টাকা ধার করেছিলেন রুদ্রভৈরব মুখোপাধ্যায়। টাকা শোধ দিতে না পারায় তাঁকে তুলে নিয়ে যাওয়া হয় কেতুগ্রামের একটি স্টেশনে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কেতুগ্রাম শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ০৯:৪২
রেললাইনে বেঁধে রাখা হয় প্রৌঢ়কে।

রেললাইনে বেঁধে রাখা হয় প্রৌঢ়কে। —প্রতীকী চিত্র।

সুদের টাকা সময় মতো শোধ দিতে না পারায় সরকারি কর্মীকে তুলে নিয়ে গিয়ে বেঁধে রাখা হল রেল লাইনে। ট্রেনের আঘাতে ছিন্নভিন্ন হল একটি পা। জখম অন্য পা-ও। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কেতুগ্রামে। গুরুতর অবস্থায় বর্ধমান মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন রয়েছেন রুদ্রভৈরব মুখোপাধ্যায় নামে ওই ব্যক্তি। সূত্রে খবর, তাঁর বাঁ পা কাটা পড়েছে।

হাসপাতালে শয্যায় শুয়ে রুদ্রভৈরব বলেন,‘‘সুদে অফিসের এক সহকর্মী এবং তাঁর বন্ধুর কাছ থেকে ১ লক্ষ ২০ হাজার টাকা ধার করেছিলাম। সেই টাকা শোধ করার পরও ওঁরা সুদের টাকা বাবদ কয়েক লক্ষ টাকা দাবি করেছিল। সেই টাকা ফেরত চেয়ে দিন কয়েক ধরে চাপ দিচ্ছিল।’’ একটু থেমে তিনি বলেন, ‘‘বৃহস্পতিবার সন্ধ্যায় শিবলুন গ্রামের বাড়ি থেকে কাটোয়ার বাড়িতে ফেরার সময় ২ জন মোটরবাইক নিয়ে আমার পথ আটকে দাঁড়ায়। তার পর কিছু একটা খাইয়ে দেয় আমাকে।’’

Advertisement

বৃহস্পতিবার কাটোয়া আজিমগঞ্জ লাইনের পূর্ব বর্ধমানের কেতুগ্রামের শিবলুন স্টেশনের অম্বলগ্রাম রেল লাইনের কাছে এই ঘটনাটি ঘটে। এর পর ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এই ঘটনায় জিআরপি এবং পুলিশ প্রাথমিক ভাবে তদন্ত শুরু করলেও পরিবারের পক্ষ থেকে এখনও কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি বলে খবর। তবে মারাত্মক ভাবে জখম হওয়া ওই ব্যক্তি নিজের মুখে বলেছেন তাঁর সঙ্গে কী হয়েছে।

আরও পড়ুন
Advertisement