Road Accident

আত্মীয়ের শেষকৃত্য সেরে ফেরার পথে দুর্ঘটনা, মেমারিতে মৃত্যু এক জনের, আহত পাঁচ জন

বাঁকুড়ায় এক আত্মীয়ের শেষকৃত্যে যোগ দিয়ে বর্ধমান ফেরার পথে মেমারির কাছে দুর্ঘটনার কবলে পড়ে একটি মারুতি ভ্যান। ট্র্যাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয় গাড়ি চালকের।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মেমারি শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ২২:৪৭
representational image

— প্রতীকী ছবি।

আত্মীয়ের শেষকৃত্যে যোগ দিয়ে ফেরার পথে ট্রাক্টরের সঙ্গে মারুতি ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক জনের। দুর্ঘটনায় জখম হয়েছেন পাঁচ জন। দুর্ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মেমারি থানার অন্তর্গত তাতারপুর সংলগ্ন মকদম মার্কেট এলাকায়।

Advertisement

মৃত মারুতি ভ্যান চালকের নাম বাবলু বেসরা, তিনি মেমারির মহেশপুর এলাকার বাসিন্দা। স্থানীয় সূত্রে খবর, বাঁকুড়ার ইন্দাস থেকে নির্মল শীল স্ত্রী জয়ন্তী এবং তাঁদের দুই সন্তানকে নিয়ে একটি মারুতি ভ্যানে করে মেমারির দিকে আসছিলেন। তাতারপুর সংলগ্ন মকদম মার্কেট এলাকায় একটি ট্রাক্টরের সঙ্গে তাঁদের মারুতি ভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। ধাক্কার অভিঘাতে দু’টি গাড়ি রাস্তার দু’দিকে ছিটকে যায়। খবর পেয়ে উপস্থিত হয় মেমারি থানার পুলিশ। আহতদের উদ্ধার করে মেমারি গ্রামীণ হাসপাতালে পাঠানো হয়। মারুতি ভ্যানের চালক বাবলুকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। জখম ট্রাক্টর চালক-সহ দম্পতি এবং দুই শিশুকে স্থানান্তরিত করা হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই রাস্তায় গাড়ির গতি সবচেয়ে বড় সমস্যা। মাঝেমাঝেই প্রবল গতির জেরে দুর্ঘটনাও ঘটে।

আরও পড়ুন
Advertisement