Road Accident

বৌভাতের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে গাড়ি উল্টে মৃত দুই, আহত শিশু-সহ আট

জানা গিয়েছে, কাটোয়ার দাঁইহাটের নসিপুরে এক আত্মীয়ের বাড়িতে বৌভাতের অনুষ্ঠান ছিল। অনুষ্ঠান শেষে ভোর রাতে তারা বাড়ি ফিরছিলেন। গাড়িতে দুই শিশু-সহ মোট ১০ জন ছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নবদ্বীপ  শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৪ ২৩:৪৭
accident.

—প্রতীকী ছবি।

বৌভাতের অনুষ্ঠান সেরে আত্মীয় বাড়ি থেকে গাড়ি করে বাড়ি ফিরছিল একটি পরিবার। আচমকায় গাড়ির সামনে একটি শিয়াল চলে আসায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে গাড়িটি। দ্রুত ব্রেক কষার কারণে টায়ার ফেটে করে গাড়িটি পাল্টি খেয়ে দুর্ঘটনা। তাতে ঘটনাস্থলেই মৃত্যু দু’জনের। এ ছাড়াও জখম হয়েছেন শিশু-সহ আট জন। এই দুর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাতে পূর্বস্থলীর বিশ্বরম্ভার কাছে এসটিকে রোডে। মৃত দুই ব্যক্তির নাম কৃষ্ণা দে (৬৭) এবং অনন্যা মজুমদার (৪৪)। আহতদের ভর্তি করা হয়েছে কালনা মহকুমা হাসপাতালে। হতাহতরা সকলেই নদিয়ার নবদ্বীপের বাসিন্দা।

Advertisement

জানা গিয়েছে, কাটোয়ার দাঁইহাটের নসিপুরে এক আত্মীয়ের বাড়িতে বৌভাতের অনুষ্ঠান ছিল। অনুষ্ঠান শেষে ভোর রাতে তারা বাড়ি ফিরছিলেন। গাড়িতে দুই শিশু-সহ মোট ১০ জন ছিলেন। ফেরার পথে গাড়িটির গতিবেগ স্বাভাবিকের থেকে অনেকটাই বেশি ছিল বলে দাবি যাত্রীদের। এর পর বিশ্বরম্ভার কাছে আসতেই ঘটে বিপত্তি। আচমকা গাড়ির একটি চাকা ফেটে যায়। তখন নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার পাশে চাষের জমিতে উল্টে যায়। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে দু’জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। জানা গিয়েছে, মৃত কৃষ্ণা দে নবদ্বীপের প্রতাপনগরের বাসিন্দা। অন্য দিকে, অনন্যা মজুমদার নবদ্বীপের কপালিপাড়ার বাসিন্দা। কৃষ্ণা দে স্বাস্থ্য দফতরের অবসরপ্রাপ্ত কর্মী ছিলেন। আহতদের সকলকে ভর্তি করা হয়েছে কালনা মহকুমা হাসপাতালে।

আরও পড়ুন
Advertisement