Babul Supriyo

Babul Supriyo: হেরেও লজ্জা নেই সিপিএমের! বালিগঞ্জে জিতে সায়রা হালিমকে টুইট-আক্রমণ বাবুলের

বালিগঞ্জে প্রাপ্ত ভোটের নিরিখে দ্বিতীয় স্থান পেয়েছে সিপিএম। প্রার্থী সায়রা সেখানে দু’টি ওয়ার্ডে জয়ীও হয়েছেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২২ ০২:১৪
সায়রা হালিম এবং বাবুল সুপ্রিয়।

সায়রা হালিম এবং বাবুল সুপ্রিয়। ফাইল চিত্র।

বাবুল সুপ্রিয় বালিগঞ্জে তৃণমূলের জয়ের ব্যবধান কমিয়ে এনেছেন বলে সরব হয়েছেন বিরোধীরা। এর জবাব প্রথমে হাসি মুখে, গান শুনিয়ে দিয়েছিলেন শাসকদলের জয়ী প্রার্থী বাবুল। কিন্তু রাতের দিকে তাঁকে ‘মেজাজ হারাতে’ দেখা গেল। টুইটারে বালিগঞ্জের বাম প্রার্থী সায়রা হালিমকে সরাসরি ‘লজ্জাহীন’ বলে আক্রমণ করলেন তিনি।

বালিগঞ্জে প্রাপ্ত ভোটের নিরিখে দ্বিতীয় স্থান পেয়েছে সিপিএম। প্রার্থী সায়রা সেখানে দু’টি ওয়ার্ডে জয়ীও হয়েছেন। বামেদের প্রাপ্ত ভোটের সংখ্যা বেড়েছে আরও বেশ কয়েকটি ওয়ার্ডে। ভোটের এই সংখ্যাবৃদ্ধিকে এক রকম সাফল্য হিসেবে দেখাতে চাইছে সিপিএম। প্রার্থী সায়রা প্রকাশ্যেই বলেছেন, ‘‘অধিকাংশ মানুষ একজন বিতর্ক থেকে দূরে থাকা ব্যক্তি এবং দলকে বেছে নিয়েছে।’’ এ সব শুনে বিকেলে বাবুল জবাব দিয়েছিলেন গান গেয়ে। সুর করে বলেছিলেন, ‘‘যেন কিছু মনে কোরো না, কেউ যদি কিছু বলে...’’ রাতের দিকে অবশ্য সেই সুর বদলালো। টুইটারে বাবুল লিখলেন, ‘সিপিএম তাদের মিথ্যা এবং প্রতারণাপূর্ণ নোংরা ভোট প্রচারেই থেমে থাকেনি। আর সায়রা হালিমের কোনও ক্লাস নেই। তিনি লজ্জা পেতেও ভুলে গিয়েছেন।’’

Advertisement

বামেদের ভোটের সংখ্যা বাড়লেও বালিগঞ্জের মানুষ যে শেষপর্যন্ত ভোট দিয়ে তৃণমূলকেই জিতিয়েছেন সে কথা মনে করিয়ে দিয়ে বাবুল লেখেন, ‘‘সায়রা এখনও সেই একই নর্দমার ভাষা বলে চলেছেন।’’ বাবুল সিপিএমকে এ কথাও মনে করিয়ে দিয়েছেন যে, গত বিধানসভা নির্বাচনে গোটা রাজ্যে তারা একটি আসনও পায়নি। ফলে তাদের হাতে একটি বড় শূন্য ছাড়া আর কিছুই নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement