Suvendu Adhikari

বিকাশের সঙ্গে অভিষেকের রোজ কথা হয়: শুভেন্দু

শনিবার ইডি-র জিজ্ঞাসাবাদের পর অভিষেক আঙুল তুলেছিলেন শুভেন্দুর দিকে। তিনি দাবি করেন, আট মাস আগে বিনয়ের সঙ্গে ফোনে কথা বলেছিলেন শুভেন্দু।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২ ০৭:০২
দাবি শুভেন্দু অধিকারীর।

দাবি শুভেন্দু অধিকারীর। ফাইল চিত্র।

গরু ও কয়লা পাচার নিয়ে পারস্পরিক তরজায় রবিবার নতুন উপাদান যোগ করলেন শুভেন্দু অধিকারী। তাঁর দাবি, পাচারে অভিযুক্ত ফেরার বিনয় মিশ্রের ভাই সিবিআই হেফাজতে থাকা বিকাশের সঙ্গে প্রত্যেক দিন কথা হয় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। শুভেন্দুর এই অভিযোগ অবশ্য উড়িয়ে দিয়ে তৃণমূল কংগ্রেসের মুখপাত্র তাপস রায় বলেন, ‘‘ধাক্কা খেয়ে ভুল বকছেন।’’

শনিবার ইডি-র জিজ্ঞাসাবাদের পর অভিষেক আঙুল তুলেছিলেন শুভেন্দুর দিকে। তিনি দাবি করেন, আট মাস আগে বিনয়ের সঙ্গে ফোনে কথা বলেছিলেন শুভেন্দু। শুধু তাই নয়, অভিষেকের দাবি অনুযায়ী, সেই কথোপকথনে বিনয়কে তাঁর ‘কেস’ দেখে নেওয়ার আশ্বাসও দিয়েছিলেন বিরোধী দলনেতা। বিনয়ের সঙ্গে শুভেন্দুর কথোপকথনের অডিয়ো ক্লিপ আদালতে জমা দেবেন বলে হুমকি দিয়েছেন অভিষেক।

Advertisement

২৪ ঘণ্টার মধ্যেই পাল্টা হিসেবে আঙুল তুলেছেন শুভেন্দু। রবিবার হুগলির উত্তরপাড়ায় বিজেপির একটি কর্মী সম্মেলনে অভিষেককে ইঙ্গিত করে শুভেন্দু বলেন, ‘‘ভাইপোর সঙ্গে প্রতিদিন সন্ধে সাতটার সময় কথা হয় বিকাশের। বিনয়ের ভাই বিকাশ মিশ্র জেলে আছে।’’ তাঁর আরও অভিযোগ, ‘‘বিনয় মিশ্র কোথায় আছে ভাইপো সব জানে। আমিও এজেন্সিকে বলব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement