Duttapukur Murder

দত্তপুকুরে প্রাক্তন পঞ্চায়েত প্রধানের মাকে খুন, ঘরে ঢুকে মাথা থেঁতলে দিয়ে গেলেন দুষ্কৃতীরা

দত্তপুকুর ১ গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন পঞ্চায়েত প্রধান দেবযানী সরদার। বর্তমানে তিনি ওই গ্রাম পঞ্চায়েতের সদস্য পদে রয়েছেন। তাঁর বৃদ্ধা মাকে খুন করা হয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
দত্তপুকুর শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১২:১৪
Woman killed in Duttapukur by two people.

নিহত বৃদ্ধার মৃতদেহ নিয়ে যাওয়া হচ্ছে। — নিজস্ব চিত্র।

উত্তর ২৪ পরগনার দত্তপুকুরে তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত প্রধানের মাকে খুনের অভিযোগ। রবিবার ভোরে দু’জন দুষ্কৃতী বাড়ির ভিতরে ঢুকে ৬৫ বছরের বৃদ্ধাকে খুন করেন। তাঁর মাথায়, মুখে আঘাত করা হয়েছে। শ্বাসরোধ করে দুষ্কৃতীরা বৃদ্ধাকে খুন করেছেন বলে মনে করা হচ্ছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

দত্তপুকুর ১ গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন পঞ্চায়েত প্রধান দেবযানী সর্দার। বর্তমানে তিনি ওই গ্রাম পঞ্চায়েতের সদস্য পদে রয়েছেন। তাঁর মা বেবি রানি সর্দার (৬৫) কন্যার শ্বশুরবাড়িতে গিয়েছিলেন। রবিবার ভোরে নাতনির সঙ্গে সেখানেই ঘুমোচ্ছিলেন। অভিযোগ, ঘরের ভিতর ঢুকে পড়েন দুই দুষ্কৃতী। তাঁদের মুখ কাপড় দিয়ে ঢাকা ছিল। বৃদ্ধাকে খুন করে পালিয়ে যান দু’জনই।

বৃদ্ধার কন্যা মন্দিরা বলেন, ‘‘মাকে কারা খুন করল, জানি না। আমার মা নির্দোষ ছিল। এখানকার বাসিন্দাও নন তিনি। মেয়ের বাড়িতে ঘুরতে এসেছিলেন। এমন ভাবে মেরেছে, মুখ থেঁতলে গিয়েছে। আমরা অপরাধীদের ফাঁসি চাই।’’

খবর পেয়ে ঘটনাস্থলে যায় দত্তপুকুর থানার পুলিশ। তারা দেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, চুরি করতে ঢুকেছিলেন দুষ্কৃতীরা। ডাকাতির কোনও চিহ্ন পাওয়া যায়নি। আবার, এর নেপথ্যে রাজনৈতিক উদ্দেশ্য রয়েছে কি না, রাজনৈতিক কোনও শত্রুতা রয়েছে কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। কোনও সম্ভাবনাই উড়িয়ে দিচ্ছে না পুলিশ।

আরও পড়ুন
Advertisement