Accidental Death

ঠাকুর দেখে ফেরার পথে কামালগাজি উড়ালপুলে বাইক দুর্ঘটনা! মৃত্যু তরুণীর, আশঙ্কাজনক যুবক

স্থানীয় সূত্রে খবর, আকাশ মণ্ডল নামে এক বন্ধুর সঙ্গে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন ফরতাবাদের বাসিন্দা রেশমি খাতুন। দুর্ঘটনায় তাঁর মৃত্যু হয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কামালগাজি শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৩ ১৭:০৪

—প্রতিনিধিত্বমূলক ছবি।

রাস্তার ডিভাইডারে লেগে রয়েছে রক্তের দাগ। রাস্তায় ছড়িয়ে-ছিটিয়ে পড়ে রয়েছে হেলমেট, হেডফোন এবং জুতো। প্রেমিকের সঙ্গে বাইকে করে ঠাকুর দেখে ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল তরুণীর। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন যুবক। রবিবার সকালে কামালগাজি উড়ালপুল থেকে দু’জনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরে দু’জনের পরিচয় পাওয়া গিয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, আকাশ মণ্ডল নামে এক বন্ধুর সঙ্গে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন ফরতাবাদের বাসিন্দা রেশমি খাতুন। সকালে তাঁরা কামলগাজি উড়ালপুল ধরে এলাচির দিকে যাচ্ছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি ডিভাইডারে ধাক্কা মারে। গুরুতর চোট পান রেশমি। পরে তাঁদের উদ্ধার করে পুলিশ। কিন্তু রেশমির মৃত্যু হয়। অন্য দিকে, আকাশ গুরুতর জখম অবস্থায় বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

কী ভাবে ওই দুর্ঘটনা হল, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ তদন্তের জন্য ঘটনাস্থলে গেলে দেখা যায়, ডিভাইডারের গায়ে রক্তের দাগ আছে। পাশেই পড়ে ছিল জুতো, হেলমেট এবং বাইকের নম্বরপ্লেট। মৃত এবং আহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করছে পুলিশ।

নিত্যযাত্রীদের দাবি, কামালগাজি উড়ালপুলে আরও নজরদারি বাড়ানো উচিত পুলিশের। কারণ, মাঝেমধ্যেই ওই রাস্তায় দুর্ঘটনা হয়।

আরও পড়ুন
Advertisement