Death

স্কুল থেকে ফেরার পথে দুর্ঘটনায় মৃত শিশু ও যুবক

শিশুটির বাড়ি কুমোরহাটে। সুরজ সোনারপুরের বাসিন্দা। বারুইপুরের কীর্তনখোলা এলাকায় একটি বেসরকারি স্কুলে পড়ত অনিকা। এ দিন স্কুল ছুটির পরে তাকে নিয়ে কুমোরহাটের বাড়ির দিকে ফিরছিলেন সুরজ।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ০৭:০৩
death.

—প্রতীকী ছবি।

মোটরবাইকে চেপে পিসেমশাইয়ের সঙ্গে স্কুল থেকে ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল বছর পাঁচেকের এক শিশুর। মৃত্যু হয়েছে বাইক-চালক পিসেমশাইয়েরও। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম অনিকা মীর (৫) এবং সুরজ মণ্ডল (৩৩)। বৃহস্পতিবার দুর্ঘটনাটি ঘটেছে বারুইপুরের কুমোরহাট এলাকার জামরুলতলার কাছে কুলপি রোডে।

শিশুটির বাড়ি কুমোরহাটে। সুরজ সোনারপুরের বাসিন্দা। বারুইপুরের কীর্তনখোলা এলাকায় একটি বেসরকারি স্কুলে পড়ত অনিকা। এ দিন স্কুল ছুটির পরে তাকে নিয়ে কুমোরহাটের বাড়ির দিকে ফিরছিলেন সুরজ। বাইকের সামনে বসেছিল অনিকা। স্থানীয় সূত্রের খবর, জামরুলতলার কাছে একটি গাড়ি ধাক্কা মারে বাইকটিকে। দু’জনেই ছিটকে পড়েন। ঘটনাস্থলেই মৃত্যু হয় অনিকার। স্থানীয়েরা দ্রুত তাঁদের বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে দু’জনকে মৃত ঘোষণা করা হয়।

Advertisement

স্থানীয় সূত্রের খবর, চার চাকা গাড়িটি দ্রুত গতিতে চলছিল। রমজান শেখ নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, “স্কুলের একটি বাচ্চাকে নিয়ে যাচ্ছিল বাইকটি। একটা কাঠ বোঝাই মোটরভ্যানকে পেরোতে গিয়ে বিপত্তি ঘটে। কোনও ভাবে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বাইকচালক। সেই সময়েই দ্রুত গতিতে এসে গাড়িটি ধাক্কা মারে। গাড়ির পিছনের চাকায় দু’জন পিষ্ট হয়ে যান।” দুর্ঘটনার পরে গাড়িটি আটক করেন এলাকাবাসী। বেপরোয়া গাড়ি নিয়ন্ত্রণের দাবি জানিয়ে রাস্তায় জড়ো হয়ে বিক্ষোভ হয়। কিছু ক্ষণের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পরে গাড়িটিকে আটক করা হয়েছে। তবে পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার পরে পালান চালক। তাঁর খোঁজ চলছে।

আরও পড়ুন
Advertisement