Death

গঙ্গা থেকে দেহ উদ্ধার যুবকের, খুনের অভিযোগ পরিবারের

গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে যাওয়ার কথা ওই যুবকের বন্ধুরা পুলিশকে প্রাথমিক ভাবে জানালেও বুধবার নৈহাটি থানায় সৌরভের চার বন্ধুর নামে লিখিত অভিযোগ দায়ের করা হয় তাঁর পরিবারের পক্ষ থেকে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর ও অশোকনগর শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ০৬:৫৩
An image of Death

—প্রতীকী চিত্র।

নবমীর সন্ধ্যায় ঠাকুর দেখতে বেরিয়ে আর ফেরা হল না এক যুবকের। নৈহাটির গোয়ালাপাড়া ঘাট সংলগ্ন গঙ্গা থেকে দশমীর সকালে মৃতদেহ উদ্ধার হল তাঁর। পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম সৌরভ শিকদার (২৫)। বাড়ি উত্তর ২৪ পরগনার অশোকনগর-কল্যাণগড় পুরসভার দশ নম্বর ওয়ার্ডে। গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে যাওয়ার কথা ওই যুবকের বন্ধুরা পুলিশকে প্রাথমিক ভাবে জানালেও বুধবার নৈহাটি থানায় সৌরভের চার বন্ধুর নামে লিখিত অভিযোগ দায়ের করা হয় তাঁর পরিবারের পক্ষ থেকে। অশোকনগরের বাসিন্দা ওই অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে। নৈহাটি স্টেট জেনারেল হাসপাতাল সূত্রের খবর, দশমীর সকালে জলে ডোবা একটি দেহ হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। চিকিৎসকেরা পরীক্ষার পরে তাঁকে মৃত ঘোষণা করেন।

Advertisement

পরিবার সূত্রে জানা গিয়েছে, পেশায় ব্যবসায়ী সৌরভ বছর তিনেক আগে বিয়ে করেছেন। তাঁর দেড় বছরের একটি কন্যাসন্তান রয়েছে। পরিবারের সদস্যেরা জানিয়েছেন, নবমীর সন্ধ্যায় বন্ধুরা সৌরভকে পুজো দেখতে যাওয়ার জন্য ডেকে নিয়ে যান। দু’টি স্কুটার ও একটি মোটরবাইকে করে পাঁচ জন পুজো দেখার জন্য বেরিয়ে যান। রাত আড়াইটে নাগাদ সৌরভের সঙ্গে তাঁর মায়ের শেষ বার কথা হয়েছিল। সৌরভ জানিয়েছিলেন, বন্ধুদের সঙ্গে ঠাকুর দেখছেন, সময়মতো বাড়ি ফিরে আসবেন। দশমীর সকালে সৌরভের এক বন্ধু ফোন করে তাঁর বাড়িতে খবর দেন, সৌরভ দুর্ঘটনায় জখম হয়ে নৈহাটি হাসপাতালে ভর্তি। খবর পেয়ে পরিজনেরা হাসপাতালে গিয়ে তাঁর নিথর দেহ দেখতে পান। সৌরভের বাবা শতদল শিকদারের দাবি, ছেলেকে তাঁর বন্ধুরাই শ্বাসরোধ করে খুন করেছে। মঙ্গলবার ময়না তদন্তের পরে যুবকের দেহ আনা হয় অশোকনগরের বাড়িতে। ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের উপ-নগরপাল (উত্তর) শ্রীহরি পাণ্ডে বলেন, ‘‘একটি অভিযোগের ভিত্তিতে ওই যুবকের বন্ধুদের আমরা থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করেছি। তথ্যপ্রমাণ পেলে গ্রেফতার করা হবে।’’

আরও পড়ুন
Advertisement