Car Theft

চুরি যাওয়া গাড়ি ফেরত এক বছরে

তদন্তে নেমে সম্প্রতি পুলিশ জানতে পারে, গাড়িটি কলকাতায় চলছে। তবে সেটির মালিকানা আছে তৃতীয় ব্যক্তির নামে। এর পরেই পুলিশ প্রতীককে গ্রেফতার করেএবং গাড়িটি আটক করে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৩ ০৭:২০
An image of car

—প্রতীকী চিত্র।

এক বছর আগে চুরি গিয়েছিল গাড়ি। বিস্তর থানা-পুলিশ করেও তার হদিস মেলেনি এত দিন। অবশেষে মঙ্গলবার মালিকের হাতে সেই গাড়ি ফিরিয়ে দিল টিটাগড় থানার পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত বছর জুলাইয়ে প্রতীক ভট্টাচার্য নামে এক ব্যক্তি গাড়িটি ভাড়া নিয়েছিলেন ব্যারাকপুরের গোবিন্দপুরের বাসিন্দা অমিত অধিকারীর কাছ থেকে। অমিতকে প্রতীক জানিয়েছিলেন, গাড়িটি সংবাদমাধ্যমের অফিসে ভাড়া খাটবে। কিন্তু গাড়ির মালিকের অভিযোগ, প্রথম কয়েক মাস যোগাযোগ রাখলেও ভাড়া মেটাচ্ছিলেন না প্রতীক। তার পরে আচমকাই তিনি সব রকম যোগাযোগ বন্ধ করে দেন। এর পরেই সেপ্টেম্বর মাসের শেষ দিকে টিটাগড় থানায় লিখিত অভিযোগ দায়ের করেন অমিত।

তদন্তে নেমে সম্প্রতি পুলিশ জানতে পারে, গাড়িটি কলকাতায় চলছে। তবে সেটির মালিকানা আছে তৃতীয় ব্যক্তির নামে। এর পরেই পুলিশ প্রতীককে গ্রেফতার করে এবং গাড়িটি আটক করে। তদন্তকারীদের দাবি, জেরায় প্রতীক জানিয়েছেন, তিনি ব্যারাকপুর থেকে গাড়িটি নিয়ে সেটি বন্ধক রেখেছিলেন। প্রতীক গাড়ির মালিকের পূর্ব পরিচিত হওয়ায় তাঁকে বিশ্বাস করে সব কাগজপত্র দিয়েছিলেন অমিত।

Advertisement

অমিত বলেন, ‘‘প্রতীক সাংবাদিক হিসেবে পরিচয় দিয়েছিল।বলেছিল, আমার গাড়ি সংবাদমাধ্যমের অফিসে ভাড়া খাটবে। তার দু’মাস পরেই সে বেপাত্তাহয়ে যায়। আমি ওর বাড়ি চিনতাম। কিন্তু বার বার সেখানে গিয়েও ওকে পাইনি। এর পরেই পুলিশেরদ্বারস্থ হই।’’

আরও পড়ুন
Advertisement