School Girls

চার নিখোঁজ স্কুলছাত্রীকে এক দিন পরে উদ্ধার করল পুলিশ

ব্যারাকপুর কমিশনারেট সূত্রে জানা গিয়েছে, ওই চার জনই বাসুদেবপুর থানা এলাকার পলতাপাড়া সুভাষনগরের বাসিন্দা। তাদের অভিভাবকেরা জানান, স্কুলে যাওয়ার সময়ে চার জনেরই আচরণ স্বাভাবিক ছিল।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ০৯:২২
An image of Lalbazaar

লালবাজার। —ফাইল চিত্র।

স্কুলে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরোনোর পরে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে যাওয়া চার ছাত্রীকে শনিবার রাতে উদ্ধার করল পুলিশ। ইছাপুরের একটি স্কুলের ষষ্ঠ ও অষ্টম শ্রেণির ওই চার পড়ুয়া শুক্রবার সকাল থেকে নিখোঁজ বলে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন তাদের অভিভাবকেরা। পুলিশ জানিয়েছে, শুক্রবার বাড়ি থেকে স্কুলে যাওয়ার জন্য ইউনিফর্ম পরে বেরিয়েছিল চার জনই। স্কুলব্যাগ, টিফিন, জলের বোতল নিয়েছিল রোজকার মতোই। কিন্তু তারা স্কুলে যায়নি বলেই স্কুল কর্তৃপক্ষের দাবি। পুলিশ জানিয়েছে, উদ্ধারের পরে তারা দাবি করেছে, মহরমের তাজিয়া দেখতে গিয়েছিল। কিন্তু সে কথা কতটা ঠিক, তা নিয়ে সন্দিহান তদন্তকারীরা।

ব্যারাকপুর কমিশনারেট সূত্রে জানা গিয়েছে, ওই চার জনই বাসুদেবপুর থানা এলাকার পলতাপাড়া সুভাষনগরের বাসিন্দা। তাদের অভিভাবকেরা জানান, স্কুলে যাওয়ার সময়ে চার জনেরই আচরণ স্বাভাবিক ছিল। বিকেলের পরেও তারা বাড়ি না ফেরায় পরিজনেরা খোঁজাখুঁজি শুরু করেন। স্কুল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে জানা যায়, ওই চার জন সে দিন স্কুলেই যায়নি। থানায় যান অভিভাবকেরা। রাতেই নিখোঁজ ডায়েরি করা হয়। পরিবারের আশঙ্কা ছিল, মেয়েরা হয়তো কোনও পাচার-চক্রের খপ্পরে পড়েছে।

Advertisement

নিখোঁজ ছাত্রীদের ছবি নিয়ে ব্যারাকপুর কমিশনারেটের প্রতিটি ফেরিঘাট, রেল স্টেশন ও বাসস্ট্যান্ডে খোঁজ করে পুলিশ। ছবি ও বর্ণনা পাঠানো হয় পড়শি জেলার থানাগুলিতেও। শেষ পর্যন্ত এক দিন পরে হুগলি থেকে তাদের উদ্ধার করা হয়। রাতেই ওই চার জনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। আসল ঘটনা চাপা দিতেই মহরমের গল্প ফাঁদা হচ্ছে বলে পুলিশের দাবি।

আরও পড়ুন
Advertisement