Sexual Harassment

ধর্ষণে অন্তঃসত্ত্বা নাবালিকা! হিঙ্গলগঞ্জ থানায় অভিযোগ দায়ের হতেই প্রতিবেশী যুবককে আটক করল পুলিশ

নাবালিকার পরিবারের দাবি, পাশাপাশি বাড়ি হওয়ায় যুবকের প্রায়ই যেত তাদের মেয়ে। সেই সময় কখনও টাকা, আবার কখনও খাবারের লোভ দেখিয়ে তাকে ধর্ষণ করতেন অভিযুক্ত যুবক।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হিঙ্গলগঞ্জ শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৪ ২২:৪৮

—প্রতীকী চিত্র।

নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জে। পরিবারের দাবি, ‘নির্যাতিতা’ নাবালিকা অন্তঃসত্ত্বাও হয়ে পড়েছে! থানায় অভিযোগ দায়ের হতেই অভিযুক্ত প্রতিবেশী যুবককে আটক করল পুলিশ। হাসনাবাদের এসডিপিও অমোর আলি মোল্লা বলেন, ‘‘নাবালিকাকে ধর্ষণের একটা অভিযোগ জমা পড়েছে। অভিযোগের ভিত্তিতে আমরা অভিযুক্তকে আটক করেছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’’

Advertisement

নাবালিকার পরিবারের দাবি, পাশাপাশি বাড়ি হওয়ায় যুবকের প্রায়ই যেত তাদের মেয়ে। সেই সময় কখনও টাকা, আবার কখনও খাবারের লোভ দেখিয়ে তাকে ধর্ষণ করতেন অভিযুক্ত যুবক। এর ফলেই অন্তঃসত্ত্বা হয়ে পড়ে নাবালিকা। এই মর্মেই শনিবার হিঙ্গলগঞ্জ থানায় নাবালিকার পরিবার অভিযোগ দায়ের করে। অভিযোগপত্রে তারা জানিয়েছে, গত কয়েক দিন ধরে অসুস্থ বোধ করছিল নাবালিকা। তাকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। সেখানেই সবটা ধরা পড়ে। এর পর নাবালিকাকে জিজ্ঞাসা করা হলে সব ঘটনা জানায় সে।

পুলিশ সূত্রে খবর, নাবালিকার পরিবারের অভিযোগ পাওয়া মাত্রই অভিযুক্তকে আটক করা হয়েছে। এসডিপিও জানান, নাবালিকারও মেডিক্যাল পরীক্ষা হবে। নেওয়া হবে গোপন জবানবন্দি। আইন মেনে যা যা করার, তা-ই করা হবে। তার প্রক্রিয়াও শুরু হয়েছে।

এই ঘটনার প্রেক্ষিতে অভিযুক্তের স্ত্রী বলেন, ‘‘আমি কিছুই জানি না। পুলিশ এসে আমার স্বামীকে নিয়ে গিয়েছে। পুলিশে কাছ থেকে শুনেছি। এখন পাড়ার লোকের কাছে শুনতে পাচ্ছি। আমি চাই, ওই নাবালিকার মেডিক্যাল পরীক্ষা করা হোক। তাতে যদি ধরা পড়ে, তা হলে আমার স্বামীর শাস্তি হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement