Lightening

চাষের কাজ করতে গিয়ে লুটিয়ে পড়লেন মাটিতে, জয়নগরে বজ্রাঘাতে মৃত্যু কৃষকের

সকাল সকাল ছেলেকে নিয়ে মহিষমারিতে নিজেদের চাষের জমিতে কাজ করতে যান শৈলেন নস্কর। জমির এক দিকে ছেলে এবং অন্য প্রান্তে তিনি কাজ করছিলেন। আচমকা বজ্রাঘাতে মৃত্যু হয় বাবার।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জয়নগর শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৩ ১৭:৫৫

চাষের কাজ করতে গিয়ে বজ্রাঘাতে মৃত্যু হল দক্ষিণ ২৪ পরগনার জয়নগর থানার গুমুকবেড়িয়ার এক কৃষকের। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম শৈলেন নস্কর। শনিবার সকালে কৃষিকাজে গিয়ে বাজ পড়ে মারা গিয়েছেন তিনি।

শনিবার ভোর থেকে জয়নগর থানা এলাকায় বজ্রবিদ্যুৎ-সহ তুমুল বৃষ্টি শুরু হয়। ওই বৃষ্টির মধ্যে সকাল সকাল ছেলেকে নিয়ে মহিষমারিতে নিজেদের চাষের জমিতে চলে গিয়েছিলে শৈলেন। জমির এক দিকে ছেলে এবং অন্য প্রান্তে বাবা কাজ করছিলেন। ছেলে জানান, হঠাৎ প্রবল শব্দে একটি বাজ পড়ে। কাছাকাছি বাজ পড়ছে, এ কথা বাবাকে বলতে গিয়েই তিনি দেখেন যে বাবা মাঠের মধ্যে পড়ে রয়েছেন। তিনি ছুটে গিয়ে প্রতিবেশীদের খবর দেন। সঙ্গে সঙ্গে স্থানীয়রা ঘটনাস্থলে উপস্থিত হন। খবর দেওয়া হয় জয়নগর থানার মহিষমারির পুলিশ ক্যাম্পে।

Advertisement

এএসআই প্রবীর বিশ্বাস এবং বেশ কয়েক জন পুলিশকর্মী ঘটনাস্থলে গিয়ে থেকে দেহ উদ্ধার করে পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে পাঠান। সেখান থেকে ওই দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয় বলে পুলিশ সূত্রে খবর। এই ঘটনায় শোকের ছায়া এলাকায়।

আরও পড়ুন
Advertisement