Death

তাড়া খেয়ে তড়িদাহত, মৃত্যু যুবকের

বুধবার রাতে ঘটনাটি ঘটেছে হালিশহর থানার জেঠিয়া এলাকায়, ১ নম্বর বালিভারা রামপ্রসাদ পল্লিতে। পুলিশ জানিয়েছে, ওই রাতে রামপ্রসাদ পল্লির বাসিন্দা অরিজিৎ বিশ্বাস ওরফে বান্টির (২৮) সঙ্গে গন্ডগোল বাধে বিপুল সিংহের।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:১৩
Representative Image

—প্রতীকী ছবি।

একই এলাকার বাসিন্দা দুই যুবকের মধ্যে বেধেছিল মারামারি। অভিযোগ, এক যুবককে বেধড়ক মারধর করে অন্য জন। বাঁচতে গিয়ে পালানোর সময়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল আক্রান্ত যুবকের। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে হালিশহর থানার জেঠিয়া এলাকায়, ১ নম্বর বালিভারা রামপ্রসাদ পল্লিতে। পুলিশ
জানিয়েছে, ওই রাতে রামপ্রসাদ পল্লির বাসিন্দা অরিজিৎ বিশ্বাস ওরফে বান্টির (২৮) সঙ্গে গন্ডগোল বাধে বিপুল সিংহের। সাময়িক ভাবে গোলমাল মিটে গেলেও বিপুল দলবল নিয়ে রাত সাড়ে ১১টা নাগাদ অরিজিতের উপরে চড়াও হয় ও লাঠি, রড দিয়ে তাঁকে মারধর করে বলে অভিযোগ। অরিজিৎ পালাতে গিয়ে একটি জলায় পড়ে যান। তখনই বিদ্যুতের খোলা তার তাঁর শরীর ছুঁয়ে যাওয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি মারা যান বলে পুলিশের অনুমান। বিপুলকে গ্রেফতার করেছে পুলিশ। আটক করা হয়েছে আরও দু’জনকে।

Advertisement

ব্যারাকপুর কমিশনারেটের এক আধিকারিক বলেন, ‘‘কিছু দিন আগে অরিজিতের হার্নিয়ার অস্ত্রোপচার হয়। তখন বিপুলের স্ত্রী তাঁর সেবা করেছিলেন। সেই সময়ে স্ত্রীর সঙ্গে অরিজিতের সম্পর্ক ভাল চোখে দেখেনি বিপুল।’’ পুলিশ বিপুলের স্ত্রীকেও জিজ্ঞাসাবাদ করছে।

আরও পড়ুন
Advertisement